জম্মু, নিরাপত্তা কর্মীরা জম্মু ও কাশ্মীরের ডোডা জেলায় সাম্প্রতিক হামলায় জড়িত সন্ত্রাসীদের আন্দোলনের সাথে জড়িত থাকার জন্য জিজ্ঞাসাবাদের জন্য এক দম্পতি সহ তিনজনকে তুলে নিয়েছে।

কর্তৃপক্ষের ধারণা তিন থেকে চার সন্ত্রাসীর একটি দল জেলার উঁচু এলাকায় উপস্থিত রয়েছে।

11 জুন রাতে, ভাদেরওয়াহ-পাঠানকোট সড়কের চ্যাটারগল্লার উপরের অংশে সন্ত্রাসীরা একটি যৌথ চেক পোস্টে হামলা চালালে রাষ্ট্রীয় রাইফেলসের পাঁচ সৈন্য এবং একজন বিশেষ পুলিশ অফিসার (এসপিও) আহত হয়।

বুধবার সন্ধ্যায়, জেলার গান্দোহ এলাকার কোটা টপ গ্রামে সন্ত্রাসীরা একটি তল্লাশি দলের উপর গুলি চালালে এক পুলিশ সদস্য আহত হন।

নিরাপত্তা কর্মীরা ডোডা জেলার জয় এলাকা থেকে তিনজনকে আটক করেছে। এই তিনজনের মধ্যে একজন দম্পতি এবং একজন কিশোর রয়েছে, যারা সন্ত্রাসীদের খাবার সরবরাহ করেছে এবং নিরাপত্তা বাহিনীকে তাদের গতিবিধির রিপোর্ট করতে ব্যর্থ হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে, সূত্র জানিয়েছে।

তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে সূত্র জানায়।

এর আগে, জম্মু ও কাশ্মীরের রিয়াসি জেলায় তীর্থযাত্রীদের বহনকারী একটি বাসে সাম্প্রতিক সন্ত্রাসী হামলার তদন্তের জন্য 50 জনকে আটক করা হয়েছিল, বৃহস্পতিবার পুলিশ জানিয়েছে।

গত সপ্তাহে রিয়াসি, কাঠুয়া এবং ডোডা জেলায় চারটি সন্ত্রাসী হামলা হয়েছে যাতে একজন সিআরপিএফ এবং দুই সন্ত্রাসী সহ 10 জন নিহত এবং 50 জন আহত হয়।