“হ্যাঁ, আমি মনে করি আমরা এর কাছাকাছি (খেলোয়াড়রা ধর্মঘটে যাচ্ছে)। এটা বোঝা সহজ। সাধারণভাবে, আপনি যদি কোনও খেলোয়াড়কে জিজ্ঞাসা করেন তবে তিনি একই কথা বলবেন। এটা ঠিক রডরির মতামত, বা যে কারো মত নয়। আমি মনে করি এটি খেলোয়াড়দের সাধারণ মতামত, এবং যদি এটি এভাবেই থেকে যায় তবে এটি এমন একটি মুহূর্ত হবে যেখানে আমাদের অন্য কোন বিকল্প নেই। দেখা যাক। আমি জানি না কী ঘটতে চলেছে তবে এটি এমন কিছু যা আমাদের উদ্বিগ্ন করে কারণ আমরাই সেই ছেলেরা যারা ভুগছি, "ম্যাচের আগে একটি সংবাদ সম্মেলনে রদ্রি বলেছিলেন।

ম্যানচেস্টার সিটি তাদের 2024/25 ইউসিএল অভিযান শুরু করে ইন্টার মিলানের বিরুদ্ধে, 2023 ইউসিএল ফাইনাল থেকে তাদের প্রতিপক্ষ। ইউসিএল-এ চারটি দল যুক্ত করার সাথে, দলগুলিকে লিগ পর্বে দুটি অতিরিক্ত খেলা খেলতে হবে এবং তারপরে টেবিলে দলের শেষ অবস্থানের উপর নির্ভর করে অতিরিক্ত নকআউট গেমগুলি খেলতে হবে।

শনিবার ব্রেন্টফোর্ডের বিপক্ষে বিকল্প হিসেবে ফিরে আসা রদ্রিকে নতুন মৌসুমের শুরুতে বিশ্রাম দিয়েছে ম্যানচেস্টার সিটি। 2024 ইউরোপীয় চ্যাম্পিয়নশিপে তার অ্যান্টিক্সের জন্য টুর্নামেন্টের সেরা খেলোয়াড় জেতার পর, দলটি মনে করেছিল যে তার অতিরিক্ত এক মাসের বিশ্রাম দরকার যা তাকে সম্পূর্ণ ফিটনেসে ফিরে আসতে দেখেছে।

“এটি আমার পায়ের জন্য দুর্দান্ত এবং আমার জন্য দুর্দান্ত ছিল। আমার এক মাসের ছুটি ছিল, এবং আমার পুনরুদ্ধার করার জন্য হয়তো একটু বাড়তি ছিল। সাধারণভাবে, এটি প্রায় দুই মাস ছিল। একটু থেমে নিজেকে প্রস্তুত করা আমার জন্য দারুণ হয়েছে। এটা আমাকে থামাতে অনেক সাহায্য করে। আমি খুব একটা ফুটবল দেখি না। অবশ্যই, যখন [সিটি] প্রাক-মৌসুম শুরু হয়েছিল আমি সেগুলি দেখেছিলাম কিন্তু আমি যতটা সম্ভব সংযোগ বিচ্ছিন্ন করার চেষ্টা করেছি। সেই অর্থে মানসিক স্বাস্থ্য গুরুত্বপূর্ণ ছিল - আপনার মনকে মুক্ত করতে এবং এগিয়ে যাওয়ার জন্য, "তিনি যোগ করেছেন।