প্রধানমন্ত্রী মোদি, বৃহস্পতিবার গুজরাটের আনন্দ, সুরেন্দ্রনাগা এবং জুনাগড়ে একের পর এক নির্বাচনী সমাবেশে বক্তৃতা করে, গ্র্যান্ড ওল্ড পার্টির দিকে একের পর এক কটাক্ষ নিক্ষেপ করেছিলেন এবং আরও জোর দিয়েছিলেন যে কীভাবে টেবিলগুলি এনডিএ শাসনের অধীনে পরিণত হয়েছিল কারণ পরবর্তীরা বিশ্বাস করেছিল যে আমি ডোজ দিচ্ছি এবং না। সন্ত্রাসের মাস্টারমাইন্ডদের কাছে ডসিয়ার।

আনন্দ সমাবেশে, প্রধানমন্ত্রী মোদি কংগ্রেস নেতা রাহুল গান্ধীর প্রতি পাকিস্তানের প্রাক্তন মন্ত্রী ফাওয়াদ চৌধুরীর প্রশংসার জন্য গ্র্যান্ড ওল্ড পার্টিকে উচ্ছ্বসিত করেছিলেন এবং বলেছিলেন যে প্রতিবেশী দেশ 'শেহজাদা'কে পরবর্তী প্রধানমন্ত্রী হিসাবে দেখতে চায়।

গ্র্যান্ড ওল্ড পার্টিতে আরও পটশট গ্রহণ করে, প্রধানমন্ত্রী মোদি বলেছিলেন যে 'কংগ্রেস রাজপুত্র'-এর জন্য প্রাক্তন পাকিস্তান মন্ত্রীর প্রশংসা পাকিস্তান এবং কংগ্রেসের মধ্যে 'অংশীদারিত্ব' প্রকাশ করেছে।

"সহযোগীতা দেখুন। আজ কংগ্রেস দুর্বল হয়ে পড়ছে। কংগ্রেস দিন কাটাচ্ছে এবং পাকিস্তান কাঁদছে। পাকিস্তানি নেতারা এখন কংগ্রেস দলের জন্য প্রার্থনা করছেন। পাকিস্তান রাজপুত্রকে প্রধানমন্ত্রী করতে আগ্রহী এবং মরিয়া," প্রধানমন্ত্রী মোদি বলেছেন

"কংগ্রেস ইতিমধ্যেই পাকিস্তানের ভক্ত। এটি কংগ্রেস পার্টি এবং পাকিস্তানের মধ্যে অংশীদারিত্বকে সম্পূর্ণরূপে প্রকাশ করেছে," প্রধানমন্ত্রী মোদি আরও বলেছেন।

পাকিস্তানের রাজনীতিবিদ ফাওয়াদ চৌধুরী বৃহস্পতিবার রাহু গান্ধীর একটি ভিডিও পুনরায় টুইট করেছেন এবং কথিত আছে, 'রাহুল অন ফায়ার' লিখেছেন এবং বর্তমান ব্যবস্থার বিরুদ্ধে 'বীরত্বপূর্ণ প্রচারণা'র জন্য তাকে প্রশংসা করেছেন।

এটি বিজেপির কাছ থেকেও সমালোচনার জন্ম দিয়েছে কারণ পরবর্তীরা বলেছিলেন 'পাকিস্তানের দলটির সাহসিকতা আরও স্পষ্ট হতে পারেনি। কংগ্রেস পার্টির উপর তার আক্রমণকে দ্বিগুণ করে, প্রধানমন্ত্রী মোদিও শেষোক্ত এবং ক্রাউন প্রিন্সকে মিথ্যা প্রচারের মাধ্যমে জনগণকে বিভ্রান্ত করার এবং তার 'ফ্যাক ফ্যাক্টরি'র মাধ্যমে একটি প্রতারণামূলক বর্ণনা দেওয়ার জন্য অভিযুক্ত করেছেন। "এনডিএ সরকারের আগে, দেশের দুটি সংবিধান ছিল, দুটি পতাকা। ভারতীয় সংবিধান কাশ্মীরে প্রযোজ্য ছিল না। কিন্তু আমাদের সরকার 370 ধারা প্রত্যাহার করার পরে সেই সমস্ত পরিবর্তন হয়েছে," প্রধানমন্ত্রী মোদি বলেছিলেন।

"আজ, কংগ্রেস একটি জাল কারখানায় পরিণত হয়েছে। এটি প্রতিশ্রুতি দেয় যে মহব্বত কি দুকান বু থালা জাল তথ্যের বেড়া বের করবে," তিনি আরও বলেছিলেন।

প্রধানমন্ত্রী মোদি সালমান খুরশিদের ভাইঝি মারিয়া আলার 'লাভ জিহাদ' আহ্বানও তুলে ধরেন এবং এই নির্বাচনকে সাম্প্রদায়িক রঙ দেওয়ার জন্য কংগ্রেস এবং ভারত উভয় ব্লককে আঘাত করেছিলেন।

তিনি বলেছিলেন যে মহিলা নেত্রী ভারত ব্লকের আসল উদ্দেশ্যগুলি প্রকাশ করেছেন, তবে কংগ্রেস এই বিষয়ে একটি শব্দও উচ্চারণ করেনি, যার অর্থ হল প্রদাহজনক ক্যালকে গ্র্যান্ড ওল্ড পার্টির 'সমর্থন' রয়েছে।

"তাদের একটি নিরঙ্কুশ বোঝাপড়া আছে। একদিকে, ভারত ব্লক SC, ST, OBC এবং সাধারণ বিভাগে বিভক্ত করার চেষ্টা করছে, এবং অন্যদিকে, তারা ভোট জিহাদের স্লোগান দিচ্ছে। এটি দেখায় যে তাদের উদ্দেশ্য কতটা বিপজ্জনক," পি মোদি ড.

মারিয়া আলম, সম্প্রতি উত্তর প্রদেশের ফারুখাবাদে একটি নির্বাচনী সমাবেশে ভাষণ দিয়ে, মুসলিম ভোটারদের কাছে 'ভোট জিহাদ' শুরু করার জন্য একটি আবেদন জানিয়েছেন, এই সরকারকে ক্ষমতাচ্যুত করার এটাই একমাত্র উপায়।

দিনভর নির্বাচনী সমাবেশে ভাষণ দেওয়ার সময়, প্রধানমন্ত্রী পূর্ববর্তী কংগ্রেস-নেতৃত্বাধীন ইউপিএ সরকারগুলিকে একের পর এক দুর্নীতির 'অনুমতি' দেওয়ার জন্য একটি কেলেঙ্কারির নিন্দা করেছিলেন যা অর্থনীতির অপরিবর্তনীয় ক্ষতি করেছিল।

"দশ বছর আগে, আমাদের দেশ লক্ষ লক্ষ কোটি টাকার কেলেঙ্কারির জন্য লজ্জিত ছিল। 2 কেলেঙ্কারি, কয়লা কেলেঙ্কারি, প্রতিরক্ষা কেলেঙ্কারি, সিএজি কেলেঙ্কারি, হেলিকপ্টার কেলেঙ্কারি, সাবমেরিন কেলেঙ্কারি কমনওয়েলথ কেলেঙ্কারি, তালিকা দীর্ঘ হয়। কংগ্রেস হাজার হাজার কোটি টাকার কেলেঙ্কারি করেছিল। জলে, জমিতে এবং আকাশে,” প্রধানমন্ত্রী মোদী সমাবেশে বলেছিলেন।

একটি বড় মাইলফলক যা পিএম মোদি নির্বাচনী সমাবেশে হাইলাইট করেছিলেন তা হল এনডিএ সরকারের অধীনে জনগণের জীবনে 'প্রজন্মের পরিবর্তন' এবং কীভাবে তার সরকার সন্ত্রাসের পৃষ্ঠপোষক দেশগুলিকে ডসিয়ার প্রদানে বিশ্বাস করে না কিন্তু সন্ত্রাসের মাস্টারমাইন্ডদের ডোজ দিতে বিশ্বাস করে না, তাদের অবস্থান নির্বিশেষে .