নয়াদিল্লি, বিজেপি রবিবার কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরীকে "রাজনৈতিক চাঁদাবাজি"-এ জড়িত থাকার অভিযোগ করেছে কারণ এটি একটি ভিডিও উদ্ধৃত করেছে যাতে তিনি বলেছিলেন যে আদানি এবং আম্বানিরা যদি হাই টাকা পাঠায় তবে তিনি আক্রমণ করা বন্ধ করার বিষয়ে বিবেচনা করতে পারেন৷

পশ্চিমবঙ্গের বিজেপি সহ-ইনচার্জ অমিত মালভিয়া এই বিষয়ে একটি ইউটিউব চ্যানেলের সাথে চৌধুরীর সাম্প্রতিক সাক্ষাত্কারের একটি ভিডিও 'এক্স'-এ পোস্ট করেছেন, বলেছেন "তিনি কংগ্রেসের মুখোশ উন্মোচন করেছেন এবং বলেছেন যে তারা আদানি-আম্বানিকে অর্থ দেওয়ার সাথে সাথে আক্রমণ করা বন্ধ করবে। কংগ্রেস"।

"দুটির মধ্যে, রাহুল গান্ধী ইতিমধ্যে একটিকে আক্রমণ করা বন্ধ করেছেন," তিনি যোগ করেছেন।

মালভিয়া এক্স-এ আরও লিখেছেন, "কংগ্রেসের অধীর রঞ্জন চৌধুরীর কাজগুলি রাজনৈতিক চাঁদাবাজির চেয়ে কম কিছু নয়"।

"এটি টিএমসির মহুয়া মৈত্রের কাজের সমতুল্য, যিনি সংসদে ভারতীয় ব্যবসায় আক্রমণ করার জন্য দুবাই-ভিত্তিক একজন ব্যবসায়ীর কাছ থেকে অর্থ এবং দামী উপহার নিয়েছিলেন বলে অভিযোগ," তিনি যোগ করেছেন।

চৌধুরীর কথিত মন্তব্যের সাথে মিল রেখে, বিজেপির জাতীয় মুখপাত্র শেহজা পুনাওয়ালা কংগ্রেসকে লক্ষ্য করে বলেন, "আইএনসি (ভারতীয় জাতীয় কংগ্রেস) মানে 'আমার দুর্নীতি দরকার'"।

তিনি চৌধুরীর মন্তব্যকে "আসলি হাফতা ভাসুলি (কংগ্রেসের প্রকৃত চাঁদাবাজি মডেল") হিসাবে বর্ণনা করেছেন এবং দুর্নীতির ইস্যুতে বিরোধীদের ভারত ব্লকের গ্র্যান্ড-পুরানো দল এবং অন্যান্য উপাদানকে লক্ষ্য করেছেন।