27 বছর বয়সী মোলিনাক্সে ছয়টি বিশাল সফল বছর কাটিয়ে লন্ডন স্টেডিয়ামে সাত বছরের চুক্তিতে কাগজে কলম দিয়েছেন, যেখানে তিনি হ্যামারসের নতুন প্রধান কোচ জুলেন লোপেতেগুইয়ের অধীনে খেলেছিলেন এবং গত বছর তাকে অধিনায়ক করা হয়েছিল।

“ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের খেলোয়াড় হতে পারাটা দারুণ অনুভূতি। যত তাড়াতাড়ি আমি ক্লাবের আগ্রহ সম্পর্কে অবগত হলাম, এটি এমন একটি সুযোগ ছিল যা আমি অনুসরণ করতে আগ্রহী, তাই আমি এখানে এসে বেশি আনন্দিত হতে পারি না, "ওয়েস্ট হ্যাম মিডিয়া দলকে কিলম্যান বলেছিলেন।

প্রিমিয়ার লিগের প্রচুর অভিজ্ঞতার অধিকারী, কিলম্যান উলভসে 150 টিরও বেশি উপস্থিতির সাথে একটি বিশাল প্রতিভাবান এবং নির্ভরযোগ্য ডিফেন্ডার হিসাবে একটি শক্তিশালী খ্যাতি তৈরি করেছেন, যেখানে তিনি 2019/20 সালে UEFA ইউরোপা লীগের কোয়ার্টার-ফাইনালে তাদের দৌড়ে তার ভূমিকা পালন করেছিলেন।

"আমি সত্যিই জুলেনের সাথে তার উলভসে কাজ করা উপভোগ করেছি - তিনি একজন শীর্ষ-শ্রেণীর কোচ এবং যার কাছ থেকে আমি অনেক কিছু শিখেছি এবং আমি আত্মবিশ্বাসী যে আমি এখানে তার পরিচালনার অধীনে একজন খেলোয়াড় হিসাবে উন্নতি করতে থাকব," যোগ করেছেন 27 বছর বয়সী -পুরাতন

নন-লিগ মেডেনহেড ইউনাইটেড-এ তার ক্যারিয়ার শুরু করার পরে, যেখানে তাকে হ্যামারস কিংবদন্তি অ্যালান ডেভনশায়ার পরিচালনা করেছিলেন, কিলম্যান তার অগাস্ট 2018 মিডল্যান্ডে চলে যাওয়ার সাথে সাথে শীর্ষ ফ্লাইটে যাওয়ার পর থেকে সাফল্য অর্জন করেছেন এবং এখন পরবর্তী ফ্লাইটে যেতে পেরে রোমাঞ্চিত পূর্ব লন্ডনে তার কর্মজীবনের ধাপ।

"জুলেন এবং টিম [স্টিডটেন] উভয়ের সাথেই দীর্ঘ কথা বলে, আমি ক্লাবের উচ্চাকাঙ্ক্ষা এবং ভবিষ্যতের জন্য তাদের পরিকল্পনা সম্পর্কে ব্যাপকভাবে উত্সাহিত হয়েছিলাম৷ তারা এখানে ওয়েস্ট হ্যামে একটি বড় শব্দ করতে চায় এবং একজন নতুন খেলোয়াড় হিসাবে আসছে, এটি শুনতে একটি অবিশ্বাস্য বিষয়, "কিলম্যান উপসংহারে বলেছেন।