ভুবনেশ্বর (ওড়িশা) [ভারত], ভারতীয় জনতা পার্টি (বিজেপি) নেতা মোহন চরণ মাঝি ওডিশার মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেওয়ার পরে, অন্যান্য রাজ্যের মন্ত্রীরা ওডিশাকে একটি উন্নত রাজ্যে পরিণত করার জন্য কাজ করার এবং প্রতিশ্রুতি পূরণে তাদের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেছেন।

এএনআই-এর সাথে কথা বলতে গিয়ে ওড়িশার মন্ত্রী রবি নারায়ণ নায়েক বলেছেন, "আমার এলাকার মানুষের আমার উপর অনেক আস্থা আছে। মানুষ বিজেপিকেও বিশ্বাস করে যে তাদের জন্য বেশ কিছু কাজ করা হবে..."

সরকার উন্নয়নমূলক কাজ করার দিকে মনোনিবেশ করবে বলে দাবি করে নায়েক বলেন, "এটি একটি শক্তিশালী সরকার হবে এবং অনেক উন্নয়ন কাজ করা হবে। আমি যে পোর্টফোলিও পাব না কেন, আমি আমার সেরাটা দেব। আমাকে যে দায়িত্ব দেওয়া হবে না কেন। মুখ্যমন্ত্রীর দ্বারা, আমি তা পূরণ করব।"

ওড়িশার আরেক মন্ত্রী পৃথ্বীরাজ হরিচন্দনও জোর দিয়েছিলেন যে ওড়িশাকে একটি উন্নত রাজ্যে পরিণত করার জন্য সরকার তার সমস্ত প্রতিশ্রুতি পূরণ করবে।

তিনি বলেন, "আমরা শুরু থেকেই বলে আসছি যে ওড়িশার জনগণকে দেওয়া সমস্ত প্রতিশ্রুতি পূরণ করতে আমরা দৃঢ় রাজনৈতিক ইচ্ছাশক্তি প্রদর্শন করব। আমরা একটি উন্নত রাজ্য গঠনের জন্য যে প্রতিশ্রুতি দিয়েছি তা পূরণ করব। মোদি যেই গ্যারান্টি দিয়েছেন। প্রচারের সময়, আমরা সংকল্পপত্রে দেওয়া সমস্ত দাবি এবং প্রতিশ্রুতি পূরণ করব।"