চূড়ান্ত হুইসেলের পরে জিয়ার্স এবং বিয়ার কাপ ইংল্যান্ডের ম্যানেজার, গ্যারেথ সাউথগেটের দিকে নিক্ষেপ করা হয়েছিল, যিনি দাবি করেছিলেন যে আখ্যানটি দলের দিকে না হয়ে তার বিরুদ্ধে ছিল।

"আমি এটা বুঝতে পেরেছি। আমি এটি থেকে পিছিয়ে যাচ্ছি না। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আমরা দলের সাথে থাকব। আমি আমার প্রতি আখ্যানটি বুঝতে পারি। এটি তাদের প্রতি থাকার চেয়ে দলের জন্য ভাল কিন্তু এটি একটি অস্বাভাবিক সৃষ্টি করছে। কাজ করার জন্য পরিবেশ। আমি অন্য কোন দলকে যোগ্য এবং অনুরূপ চিকিৎসা গ্রহণ করতে দেখিনি।

খেলা শেষে সাংবাদিকদের কাছে সাউথগেট বলেন, "আমি চিনতে পারি যখন খেলার শেষের মতো মুহূর্তগুলো থাকে, আমি খেলোয়াড়দের নির্ভীক হতে বলছি, আমি আমাদের সমর্থকদের ধন্যবাদ জানাতে গিয়ে পিছিয়ে যাচ্ছি না"। সাক্ষাৎকার

ইংল্যান্ড এবং গ্রুপ C-এর বাকি দলগুলি ইতিহাসের বইয়ের ভুল দিকে নিবন্ধিত হয়েছিল কারণ গ্রুপ C-এর সমস্ত খেলায় করা সাতটি গোল ছিল ইউরো ইতিহাসে একটি গ্রুপে সর্বনিম্ন গোল। দলটি গোল করতে লড়াই করলেও, সাউথগেট বিশ্বাস করেন যে দলটি 'ইংল্যান্ডকে আবার মজা করেছে।'

"আমরা ইংল্যান্ডকে আবার মজা করে দিয়েছি এবং খেলোয়াড়দের জন্য এটি খুব, খুব উপভোগ্য ছিল। আমাদের সতর্ক থাকতে হবে যে এটি এভাবেই থেকে যায়," তিনি উপসংহারে বলেছিলেন।

ইংল্যান্ড গ্রুপ পর্ব জুড়ে লড়াই করেছে এবং টুর্নামেন্টে গভীর রান করতে হলে দ্রুত জিনিস পরিবর্তন করতে হবে। দলটি এখন পর্যন্ত তিনটি ম্যাচে মাত্র দুটি গোল করেছে এবং সার্বিয়া বনাম তাদের প্রথম খেলায় জয় এখন পর্যন্ত তাদের একমাত্র জয়।

ম্যাচের পোস্টে হ্যারি কেন বলেছেন, "লক্ষ্য ছিল আমাদের ভাগ্য নিয়ন্ত্রণ করা গ্রুপের শীর্ষে থাকা। এটি একটি কঠিন খেলা ছিল। আমরা অন্য দুটি ম্যাচের চেয়ে অনেক ভালো খেলেছি। আমাদের ধাক্কা চালিয়ে যাওয়ার যথেষ্ট ক্ষমতা রয়েছে।"

ইংল্যান্ড গ্রুপ সি-তে শীর্ষে রয়েছে এবং রাউন্ড অফ 16-এ নেদারল্যান্ডসের মুখোমুখি হতে পারে।