নয়াদিল্লি [ভারত], টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর ভারতের প্রথম ম্যাচের আগে, অধিনায়ক রোহিত শর্মা বলেছেন যে আইসিসি টুর্নামেন্টে অংশ নেওয়া তার জন্য সবসময়ই উত্তেজনাপূর্ণ কারণ এটি নতুন চ্যালেঞ্জ নিয়ে আসে।

বুধবার নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আয়ারল্যান্ডের বিরুদ্ধে 2024 সালের T20 বিশ্বকাপে ভারত তাদের যাত্রা শুরু করবে।

আইসিসির অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করা একটি সাম্প্রতিক ভিডিওতে, রোহিত বলেছেন যে তিনি সমস্ত টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলেছেন এবং এর প্রতিটি অংশ উপভোগ করেছেন।

"আপনি যখন আইসিসি টুর্নামেন্টে আসেন, এটি সবসময়ই উত্তেজনাপূর্ণ হয় এবং অনেক নতুন চ্যালেঞ্জ নিয়ে আসে। আমার জন্য, আমি যে সমস্ত বিশ্বকাপ খেলেছি তাতে কিছুই পরিবর্তন হয় না। আমি সবসময় জিততে চেয়েছিলাম। সব টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলেছি। , আমি এটির প্রতিটি বিট উপভোগ করেছি," রোহিত বলেছিলেন।

2007 টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে বোল আউট হওয়ার সময়টির কথাও স্মরণ করেছেন ভারত অধিনায়ক। তিনি যোগ করেছেন যে বোল-আউটটি অনেক উত্তেজনা নিয়ে এসেছে কারণ এটি প্রথমবারের মতো এমন ঘটনা ঘটছিল।

"আমার মনে হয় প্রথম যেটা আমার মাথায় আসে তা হল পাকিস্তানের বিপক্ষে আমরা যে বোলআউটটা করেছিলাম তা হল। আমি মনে করি এটাই ছিল প্রথম বোলিং। আমার এখনও মনে আছে আমরা বোল আউটের জন্য ট্রেনিং করতাম, যেটা ছিল বেশ উত্তেজনাপূর্ণ। সবাই অংশগ্রহণ করত। আমি কখনই ভাবিনি যে এটি এই স্তরে পৌঁছাবে কারণ এটি যখন শুরু হয়েছিল তখন এটি বিশ্বের কাছে একটি খুব অজানা কারণ ছিল তবে আমি এখন এখানে বসে বলতে পারি যে এটি অনেক উত্তেজনা নিয়ে এসেছে," তিনি যোগ করেছেন।

[উদ্ধৃতি]









ইনস্টাগ্রামে এই পোস্টটি দেখুন

























[/উদ্ধৃতি]

T20 বিশ্বকাপ 2024-এ, ভারত তাদের ICC ট্রফির খরা শেষ করার লক্ষ্যে থাকবে, শেষবার 2013 সালে ICC চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল৷ তারপর থেকে, ভারত 2023 সালে 50-ওভারের বিশ্বকাপ ফাইনালে, 2015 এবং 2019 সালে সেমিফাইনালে পৌঁছেছে, 2021 এবং 2023 সালে ICC বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপা লড়াই, 2014 সালে T20 WC ফাইনাল, 2016 এবং 2022 সালে সেমিফাইনাল কিন্তু একটি বড় ICC ট্রফি নিশ্চিত করতে ব্যর্থ হয়।

ভারত স্কোয়াড: রোহিত শর্মা (সি), হার্দিক পান্ড্য (ভিসি), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত (ডব্লিউকে), সঞ্জু স্যামসন (ডব্লিউকে), শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল , আরশদীপ সিং, জাসপ্রিত বুমরাহ, মো. সিরাজ

রিজার্ভ: শুভমান গিল, রিংকু সিং, খলিল আহমেদ এবং আভেশ খান।​