কৃষ্ণ জন্মাষ্টমী পালিত হবে ২৬ আগস্ট।

একই বিষয়ে কথা বলতে গিয়ে, অতিপ্রাকৃত থ্রিলার '10:29 কি আখেরি দস্তক'-এ বিন্দু চরিত্রে অভিনয় করা আয়ুষী তার জীবনে জন্মাষ্টমীর তাৎপর্য প্রতিফলিত করেছেন।

তিনি বলেছিলেন: "জন্মাষ্টমী আমার জন্য গভীর আধ্যাত্মিক গুরুত্ব বহন করে, ভগবান কৃষ্ণের ঐশ্বরিক প্রেম এবং জ্ঞানের একটি সুন্দর অনুস্মারক হিসাবে পরিবেশন করে। এই বিশেষ দিনটি আমাকে তাঁর শিক্ষার প্রতি চিন্তাভাবনা করতে উত্সাহিত করে এবং আমাকে একজন ভাল মানুষ হওয়ার জন্য প্রচেষ্টা করতে অনুপ্রাণিত করে।"

"এই বছর, আমি আমার স্থানীয় মন্দিরে একটি পূজায় যোগ দিয়ে উদযাপন করার পরিকল্পনা করেছি, নিজেকে উত্সবে নিমজ্জিত করে৷ আমি মাখন এবং মিশ্রির মতো ঐতিহ্যবাহী খাবার প্রস্তুত করার জন্যও উন্মুখ, যা উদযাপনে একটি সুস্বাদু স্পর্শ যোগ করে এবং আমাকে সংযুক্ত করে৷ এই শুভ দিনটিকে ঘিরে রীতিনীতি এবং সংস্কৃতি,” আয়ুশি শেয়ার করেছেন।

তিনি আরও বলেন, "আমার অতীতের প্রতিফলন করে, আমি ছোটবেলায় স্কুলের একটি নাটকে রাধার চরিত্রে অভিনয় করার কথা মনে করি; এটি সত্যিই একটি মজাদার এবং সমৃদ্ধ অভিজ্ঞতা ছিল। ভগবান কৃষ্ণের একটি শিক্ষা যা আমার জীবনকে উল্লেখযোগ্যভাবে প্রভাবিত করেছে নিঃস্বার্থ কর্মের গুরুত্ব, বা নিস্কম কর্ম।"

"তাঁর প্রজ্ঞা আমাদের ফলাফলের সাথে সংযুক্ত না হয়ে আমাদের দায়িত্ব পালন করতে উত্সাহিত করে, এমন একটি দৃষ্টিভঙ্গি যা আমাকে আমার ব্যক্তিগত প্রচেষ্টায় মনোযোগী এবং অনুপ্রাণিত থাকতে সাহায্য করেছে৷ ভালোর জন্য ভালো করার এই সারমর্মটি আমার মধ্যে গভীরভাবে অনুরণিত হয়, আমাকে জীবনের চ্যালেঞ্জগুলির মধ্য দিয়ে গাইড করে৷ এবং খোলা হৃদয়ে যাত্রাকে আলিঙ্গন করা," আয়ুষী উপসংহারে বলেছেন।

শোতে রাজবীর সিং অভিমন্যু, শাম্ভবী সিং এবং ক্রিপ সুরি মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। এটি স্টার ভারতে প্রচারিত হয়।

এদিকে, আয়ুশি এর আগে 'ইয়ুভা ডান্সিং কুইন' শিরোনামের সেলিব্রিটি মারাঠি ডান্স রিয়েলিটি শোতে অংশ নিয়েছেন। তিনি একটি মাল্টিস্টারার মারাঠি ছবি 'তামাশা লাইভ'-এর অংশও ছিলেন।

'রূপ নগর কে চিত্তে' ছবিতেও অভিনয় করেছেন তিনি।