অভিনেতা-অ্যাঙ্কর সাইরাস ব্রোচার সাথে সাম্প্রতিক পডকাস্টে, সোহা তার অর্ধেক কুনাল কেমুর প্রেমের ভাষা সম্পর্কে কথা বলেছেন এবং আরও কিছু উত্তেজনাপূর্ণ প্রকাশ করেছেন।

45 বছর বয়সী এই অভিনেত্রী বলেছিলেন, "আমি রান্নাঘরে যাই না, এবং কুনালের ভালবাসার ভাষা হল খাবার এবং খাওয়া এবং রান্না করা"।

অন্য বিভাগে, সোহা তার পড়াশোনার সময় তার সবচেয়ে চ্যালেঞ্জিং রাতটিও প্রকাশ করেছে। সোহা বলেন, "ট্রেন স্টেশনগুলি খোলা ছিল না এবং আমরা অক্সফোর্ড থেকে প্যারিস পর্যন্ত হিচহাইকিং করেছিলাম এবং কিছু অদ্ভুত কারণে কেউ আমাদের রাইড দেয়নি, আমরা কেবল বিশ্বাসযোগ্য মনে হচ্ছিল না, আমি এবং আমার বন্ধু টম, তাই আমরা রাত কাটানোর সিদ্ধান্ত নিয়েছিলাম। রাস্তায়"।

তিনি আরও উল্লেখ করেছেন যে তিনি ঘটনাটি নিয়ে তার বইটি লিখেছেন ‘দ্য পার্সিল অফ বিয়িং মডারেটলি ফেমাস’ যা 12 ডিসেম্বর, 2017 এ প্রকাশিত হয়েছিল।

গম্বুজে থাকা অবস্থায় আরেকটি মজার বিষয়ও প্রকাশ করলেন সোহা। সোহা বলেন, "অক্সফোর্ডে আপনার প্রথম বর্ষে এবং তৃতীয় বছরে, আপনি খুব তীব্র পরীক্ষায় বসেন এবং তারা আপনাকে কাছে রাখতে চায় যাতে তারা আপনাকে ক্যাম্পাসে রাখতে পারে এবং আপনার দ্বিতীয় বর্ষে আপনি কোনও পরীক্ষায় বসতে না পারেন তাই তারা অনুমতি দেয়। আপনি নিজের উপর নির্ভর করেন।"

সোহা আরও বলেন, “তাই, তৃতীয় এবং প্রথম বছরে আমি 12 শতকে নির্মিত আবাসনে ছিলাম এবং তারপর থেকে সংস্কার করা হয়নি। সেখানে একটি জানালা উঁচু ছিল যেখানে বাইরে দেখতে আপনাকে ডেস্কের শীর্ষে উঠতে হয়েছিল এবং সেখানে 17 জনের জন্য একটি বাথরুম ছিল যেখানে কোন ঝরনা নেই”।

আমি বোম্বে থেকে আমার বাল্টি এবং লোটা নিয়েছিলাম কারণ কেউ আমাকে বলেছিল যে আলাদা গরম এবং ঠান্ডা জলের ট্যাপ থাকবে যাতে আপনি চুলকানি বা জমে না এবং আপনাকে টব ব্যবহার করার জন্য বাইরে অপেক্ষা করতে হবে, কারণ এটি একটি টব”। শেষ করলেন সোহা।

সোহা আলি খান এবং কুণাল কেমু জুলাই 2024 এ বাগদান করেছিলেন এবং 2015 সালে এই জুটি একে অপরের সাথে পবিত্র গাঁটছড়া বাঁধেন। 2017 সালে, তারা তাদের আদরের মেয়ে ইনায়া নাউমি কেম্মু খানের বাবা-মা হয়েছেন।

কাজের ফ্রন্টে, সোহা হরর-থ্রিলার 'ছোরি 2'-এ অভিনয় করবেন যা নুশরাত ভারুচা-অভিনীত 2021 সালের ছবি 'ছোরি'-এর সিক্যুয়াল। এটি লাপাছপি নামের একটি মারাঠি ছবির রিমেক।

- ays/