নয়াদিল্লি, অভিনেতা-রাজনীতিবিদ কঙ্গনা রানাউত বলেছেন যে সেন্সর শংসাপত্র পেতে বিলম্বের কারণে পরিচালনার উদ্যোগ "ইমার্জেন্সি" এর মুক্তি স্থগিত হওয়ার পরে তাকে মুম্বাইতে তার সম্পত্তি বিক্রি করতে বাধ্য করা হয়েছিল।

এই মাসের শুরুতে এমন খবর ছিল যে অভিনেতা-চলচ্চিত্র নির্মাতা মুম্বাইয়ের বান্দ্রার পালি হিলে তার বাংলোটি 32 কোটি টাকায় বিক্রি করেছেন। তিনি 2017 সালে 20.7 কোটি টাকায় সম্পত্তিটি কিনেছিলেন।

রানাউত, যিনি প্রাক্তন প্রধানমন্ত্রী প্রয়াত ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করেছেন, নিউজ 18 চৌপালকে বলেছেন, "আমি এই ছবিটিতে আমার ব্যক্তিগত সম্পত্তি বাজি রেখেছিলাম, যেটি প্রেক্ষাগৃহে আসার কথা ছিল। এখন এটি মুক্তি পাচ্ছে না, তাই সম্পত্তিটি রয়েছে, কঠিন সময়ে বিক্রি হতে হবে।"

"ইমার্জেন্সি", রানাউত দ্বারা রচিত এবং সহ-প্রযোজিত একটি রাজনৈতিক নাটক, 6 সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি) এগিয়ে যেতে পারেনি।

সোমবার রানাউত বলেছিলেন যে চলচ্চিত্রের চেয়েও বেশি, ওটিটি প্ল্যাটফর্মের সেন্সরশিপ দরকার কারণ লোকেরা সেখানে যে বিষয়বস্তু দেখছে তার প্রকৃতির কারণে।

"আজ, আমরা প্রযুক্তির এমন একটি পর্যায়ে আছি যেখানে সেন্সর বোর্ড একটি অপ্রয়োজনীয় সংস্থায় পরিণত হয়েছে। আমি এটি আগের সংসদ অধিবেশনের সময়ও তুলে ধরেছিলাম। আমাদের পুনর্বিবেচনা করা দরকার... আমি বিশ্বাস করি OTT প্ল্যাটফর্মগুলিকে সবচেয়ে বেশি সেন্সর করা দরকার," অভিনেতা ড.

"ওটিটি বা ইউটিউবে যে ধরণের সামগ্রী দেখানো হচ্ছে, সেখানে একটি শিশু কী দেখতে পারে তা আমরা ভয় পাচ্ছি। আপনি ধারণাও করতে পারবেন না। এবং আপনি যদি অর্থ প্রদান করেন তবে আপনি যে কোনও চ্যানেল অ্যাক্সেস করতে পারবেন। এটি একটি দুর্দান্ত বিষয়। আমরা সেন্সর বোর্ডের সাথে এত তর্ক করি - 'কেন আপনি এই রক্ত ​​​​দেখালেন।' আমাদের সিনেমায় অনেক কাট করতে বলা হয়েছে,” তিনি যোগ করেছেন।

শিরোমণি আকালি দল সহ শিখ সংগঠনগুলি সম্প্রদায়কে ভুলভাবে উপস্থাপন করার এবং তথ্যগুলিকে ভুল করার অভিযোগ করার পরে "জরুরিতা" বিতর্কে জড়িয়েছে। বিষয়টি বর্তমানে আদালতে রয়েছে।

রানাউত বলেন, "ইন্ডাস্ট্রির কেউ আমার সমর্থনে আসেনি।

পাঞ্জাবে ছবিটি নিষিদ্ধ হওয়ার সম্ভাবনা সম্পর্কে জানতে চাইলে, অভিনেতা বলেন, "কিছু লোক সেখানে আমার বিরুদ্ধে ঘৃণ্য প্রতিবাদ করছে, তারা আমার কুশপুত্তলিকা পোড়াচ্ছে এবং আমার বিরুদ্ধে মানুষকে উস্কে দিচ্ছে।"

"ইমার্জেন্সি" জি এন্টারটেইনমেন্ট এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজ দ্বারা প্রযোজনা করা হয়েছে এবং এতে অনুপম খের, শ্রেয়াস তালপাড়ে, বিশাক নায়ার, মহিমা চৌধুরী এবং মিলিন্দ সোমানও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন।