নয়াদিল্লি, এএপি মহিলা বিধায়কদের একটি প্রতিনিধি দল মঙ্গলবার জাতীয় মহিলা কমিশনের (এনসিডব্লিউ) সাথে দেখা করেছে এবং বিজেপি আইটি বিভাগের প্রধান অমিত মালব্যের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে।

মালভিয়া সোমবার তার বিরুদ্ধে "মিথ্যা ও মানহানিকর অভিযোগ" করার জন্য কলকাতার একজন আইনজীবীকে একটি আইনি নোটিশ পাঠিয়েছিলেন, "মানসিক হয়রানি" এবং এর জন্য ক্ষমা চাওয়ার জন্য নাগরিক ক্ষতি হিসাবে 10 কোটি টাকা চেয়েছিলেন।

কংগ্রেস, এদিকে, একটি সাংবাদিক সম্মেলনে দাবি করেছিল যে ভারতীয় জনতা পার্টি (বিজেপি) "যৌন শোষণ" এর অভিযোগের জন্য মালব্যকে তার আইটি বিভাগের প্রধান পদ থেকে বরখাস্ত করা উচিত। বিরোধী দল মালব্যের বিরুদ্ধে নিরপেক্ষ তদন্ত দাবি করেছে।

এএপি বিধায়ক এবং দিল্লি বিধানসভার ডেপুটি স্পিকার রাখি বিড়লার নেতৃত্বে প্রতিনিধি দলটি এখানে তার অফিসে এনসিডব্লিউ-এর কাছে একটি স্মারকলিপি জমা দিয়েছে।

বিড়লা বলেন, "আমরা কমিশনকে আগামী 48 ঘন্টার মধ্যে মালভিয়ার বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছি, যাতে কমিশনের উপর দেশের মহিলাদের আস্থা অটুট থাকে।"

বিধায়ক প্রমিলা টোকাস, বন্দনা কুমারী, প্রীতি তোমর, দলের আধিকারিক রীনা গুপ্তা এবং দলের মহিলা শাখার দিল্লি রাজ্য সভাপতি সারিকা চৌধুরী প্রতিনিধিদলের একটি অংশ ছিলেন।