অমরাবতী (অন্ধ্র প্রদেশ) [ভারত], অন্ধ্র প্রদেশের মন্ত্রী নারা লোকেশ রবিবার উন্দাভল্লিতে তার বাসভবনে একটি 'প্রজা দরবার' অনুষ্ঠিত হয়েছে।

লোকেশ শনিবার "প্রজা দরবার" চালু করেছেন তার নির্বাচনী এলাকা মঙ্গলাগিরির মানুষের সাথে সরাসরি যোগাযোগ করতে এবং তাদের অভিযোগের সমাধান করতে।

একটি প্রেস বিজ্ঞপ্তিতে, টিডিপি বলেছিল যে তিনি প্রতিদিন সকালে স্থানীয়দের সাথে তার বাসভবনে দেখা করবেন তাদের সমস্যাগুলি শুনতে এবং সমাধান দিতে।

নারা লোকেশ আজ প্রজা দরবারে অংশগ্রহণকারীদের আশ্বস্ত করেছেন যে তিনি সর্বদা তাদের পাশে থাকবেন।

"লোকেশ রবিবার টানা দ্বিতীয় দিনে প্রজা দরবারে সক্রিয়ভাবে অংশ নিয়েছিলেন যাতে তার নিজ নির্বাচনী এলাকা মঙ্গলাগিরির লোকেরা যে সমস্যার মুখোমুখি হচ্ছে সে সম্পর্কে প্রথম হাতের তথ্য পেতে৷ লোকেশের জন্য সমস্যা," টিডিপি প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

অন্ধ্র প্রদেশ ভেগু শিক্ষক সমিতির প্রতিনিধিরা লোকেশের কাছে আবেদন করেছিলেন যে 2,193 জন কর্মচারী যারা এখন চুক্তির ভিত্তিতে রয়েছেন, তাদের পরিষেবা নিয়মিত করা হোক। একজন ছাত্র, জগদীশ, নুজভিড কলেজের ফি পরিশোধের বকেয়া সাফ করার জন্য পদক্ষেপ শুরু করার জন্য মন্ত্রীর কাছে আবেদন করেছিলেন যাতে তিনি কলেজ থেকে তার পলিটেকনিক শংসাপত্র ফিরে পেতে পারেন।

আচার্য নাগার্জুন বিশ্ববিদ্যালয়ের অশিক্ষক কর্মচারীরা তাদের অবসরের বয়স 62 বছর বাড়ানোর জন্য চেয়েছিলেন যখন মঙ্গলাগিরির শেখ নাজিনা তার পাঁচ মাস বয়সী ভাগ্নের জন্য আর্থিক সহায়তা চেয়েছিলেন যিনি একটি অদ্ভুত রোগে ভুগছেন। তাদেপল্লীর কে কিরণ বাবু নিজের এবং তার বোন মৌনিকার জন্য চাকরি চেয়েছিলেন, যে তাদের এমবিএ শেষ করেছে।

তাদেপল্লীর একজন বিশেষভাবে-অক্ষম ব্যক্তি বি শ্রীনিবাস রাও লোকেশকে জানান যে তার বয়স এখন 40 বছর হলেও তিনি এখন পর্যন্ত কোনো ধরনের চাকরি পাননি এবং তাকে কোনো ধরনের জীবিকার ব্যবস্থা করতে চান।

ভাদ্দেশ্বরামের রাধা রাঙ্গা নগরের ইয়েররামসেট্টি শ্রীরামুলু এবং বোথালা মারুথি প্রসাদ চেয়েছিলেন তাদের জন্য কিছু আশ্রয়ের ব্যবস্থা করা হোক কারণ তাদের এখন পর্যন্ত কোনো বাড়ি নেই।

কোলানুকোন্ডা রাজেশ্বরী, ভুন্দাভাল্লির একজন অঙ্গনওয়াড়ি সহকারী, লোকেশকে বলেছিলেন যে পূর্ববর্তী সরকার তাকে পদোন্নতি দেয়নি এবং লোকেশকে অনুরোধ করেছিল তার পদোন্নতির ফাইলটি পরিষ্কার করার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দিতে। লোকেশ, যিনি জনগণের কাছ থেকে এই সমস্ত আবেদন গ্রহণ করেছেন, যত তাড়াতাড়ি সম্ভব তাদের সমস্যা সমাধানের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।