এই ভূমিকায়, তিনি প্ল্যাটফর্মে সর্বোত্তম শ্রেণিবিন্যাস, মূল্য, প্রাপ্যতা এবং সমস্ত মূল বিভাগের বৃদ্ধি নিশ্চিত করে ক্যাটাগরি ম্যানেজমেন্ট এবং ফোস্টার ব্র্যান্ড অংশীদারিত্বের নেতৃত্ব দেবেন।

"আমি এই মিশনের জন্য গভীরভাবে প্রতিশ্রুতিবদ্ধ এবং এটিতে আমার সমস্ত শক্তি এবং উত্সর্গ নিয়ে আসব। Zepto-এর মেধাবী, দ্রুত-চলমান পরিবেশ উচ্চ-স্টেকের চ্যালেঞ্জ এবং 10X ক্যারিয়ার বৃদ্ধির সম্ভাবনা প্রদান করে," Meel একটি বিবৃতিতে বলেছেন।

CBO-তে Meel-এর পদোন্নতি অভ্যন্তরীণ প্রতিভা বৃদ্ধি এবং ক্রমাগত উদ্ভাবন চালানোর জন্য Zepto-এর প্রতিশ্রুতিকে আন্ডারস্কোর করে। Zepto এর আগে, তিনি, একজন IIM-ব্যাঙ্গালোরের স্নাতক, Zomato এবং Jio-তে বিশেষ উদ্যোগের নেতৃত্ব দিয়েছিলেন, কোম্পানিটি উল্লেখ করেছে।

"দেবেন্দ্র একজন উদ্যোক্তার মতো কাজ করেছেন এবং পাসকে তার সন্তানের মতো আচরণ করেছেন, অর্থনীতিকে টেকসই করতে পাস টিমের সাথে সপ্তাহে 6-7 দিন অক্লান্ত পরিশ্রম করেছেন, এবং রেকর্ড সময়ে পাস চালু করার জন্য পুরো কোম্পানিকে একত্রিত করেছেন," বলেছেন আদিত পালিচা , সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও, Zepto.

পালিচা আরও উল্লেখ করেছেন যে তিনি কোম্পানির বিজ্ঞাপন ব্যবসাকে শত শত কোটি টাকা আয়ের ক্ষেত্রে এবং জেপ্টো পাস এন্ড-টু-এন্ড: একটি ধারণা থেকে 5 মিলিয়নেরও বেশি গ্রাহকদের কাছে তৈরি করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।