নয়াদিল্লি, ইউজিআরও ক্যাপিটাল, একটি এনবিএফসি যা MSME ঋণের উপর দৃষ্টি নিবদ্ধ করে, মঙ্গলবার তার ইক্যুইটি মূলধন বৃদ্ধির সফল সমাপ্তির ঘোষণা করেছে এবং বাধ্যতামূলক রূপান্তরযোগ্য ডিবেঞ্চার (CCD) এবং 1,265 কোটি টাকার ওয়ারেন্ট বরাদ্দ করেছে৷

কোম্পানির বোর্ড 2 মে, 2024-এ একটি বোর্ড সভায় 1,332.66 কোটি টাকার ইক্যুইটি মূলধন বৃদ্ধির অনুমোদন দিয়েছে, UGRO এক বিবৃতিতে বলেছে।

UGRO ক্যাপিটাল 1 জুন, 2024-এ শেয়ারহোল্ডারদের অনুমোদন পেয়েছে, নির্বাচনের ফলাফল এবং ফলস্বরূপ বাজারের ওঠানামা ঘিরে অনিশ্চয়তায় ভরা একটি সময়।

"তবে, ইউজিআরওতে বিনিয়োগকারীদের প্রতিশ্রুতি দৃঢ় ছিল। নিয়ন্ত্রক কারণে যারা অযোগ্য হয়েছিলেন তারা ব্যতীত সকল বিনিয়োগকারীই ইউজিআরওতে সম্পূর্ণ অর্থ বিনিয়োগ করেছেন," এটি বলে।

কোম্পানি সফলভাবে 258 কোটি টাকার সিসিডি এবং 1,007 কোটি টাকার ওয়ারেন্ট বরাদ্দ করেছে, বিদ্যমান প্রাইভেট ইক্যুইটি বিনিয়োগকারী সামেনা ক্যাপিটালের সমর্থনে, যেটি ওয়ারেন্টের মাধ্যমে 500 কোটি টাকা প্রতিশ্রুতিবদ্ধ।

এই ওয়ারেন্টগুলি বরাদ্দের তারিখ থেকে 18 মাসের মধ্যে ব্যবহার করা যেতে পারে, গ্রাহকরা এখন ইস্যু মূল্যের 25 শতাংশ এবং অবশিষ্ট পরিমাণ 18 মাস পরে পরিশোধ করতে হবে, এটি বলেছে যে এই মূলধন বৃদ্ধি UGRO ক্যাপিটালের জন্য তৃতীয় চিহ্ন।