চেন্নাই, টিভিএস সাপ্লাই চেইন সলিউশনস লিমিটেড জানুয়ারী-মার্চ 2024 ত্রৈমাসিকের জন্য 5.38 কোটি টাকার একত্রীকৃত মুনাফা ট্যাক্সের পরে রিপোর্ট করেছে।

শহর ভিত্তিক সমন্বিত সাপ্লাই চেইন সলিউশন কোম্পানি গত বছরের একই ত্রৈমাসিকে 12.35 কোটি টাকার একত্রিত নেট লোকসান নিবন্ধিত করেছে।

কোম্পানিটি 31 শে মার্চ, 2024-এ শেষ হওয়ার জন্য 90.49 কোটি টাকার একত্রিত নেট লোকসান রেকর্ড করেছে যেখানে গত বছর এটি 41.76 কোটি টাকা নিট লাভ করেছে।

সমন্বিত ভিত্তিতে পর্যালোচনাধীন ত্রৈমাসিকের মোট আয় গত বছরের একই ত্রৈমাসিকে 2,332.53 কোটি রুপি থেকে বেড়ে R 2,433.06 কোটি হয়েছে।

31 মার্চ, 2024-এ শেষ হওয়া বছরের জন্য, একত্রিত মোট আয়ের প্রান্তিক পরিমাণ এক বছর আগে 10,070.01 কোটি টাকা থেকে 9,254.83 কোটি টাকায় নেমে এসেছে।

মঙ্গলবার এক বিবৃতিতে, কোম্পানিটি বলেছে যে সমন্বিত সরবরাহ চাই সলিউশন সেগমেন্ট ত্রৈমাসিক রাজস্ব 1,379.5 কোটি টাকা রিপোর্ট করেছে যা বছরে 8.4 শতাংশ, ত্রৈমাসিক-পর-ত্রৈমাসিক এবং 9.9 শতাংশ বৃদ্ধি করেছে৷

কোম্পানিটি বিবৃতিতে বলেছে, নতুন গ্রাহক সংযোজন, ঘেরা (বিদ্যমান গ্রাহকদের সাথে অতিরিক্ত ওয়ালেট শেয়ার) এবং গ্রাহকদের সেক্টরাল বেসের অব্যাহত বৈচিত্র্যের সমন্বয়ের মাধ্যমে এই বৃদ্ধি চালিত হয়েছে।

31 শে মার্চ, 2024 সমাপ্ত বছরের জন্য ইন্টিগ্রেটেড সাপ্লাই চেইন সলিউশন সেগমেন 5,240 কোটি টাকার রাজস্ব রিপোর্ট করেছে যা বছরে 14. শতাংশ বৃদ্ধি পেয়েছে।

আর্থিক পারফরম্যান্সের বিষয়ে মন্তব্য করে, কোম্পানির গ্লোবাল সিএফও রবি প্রকাশ ভগবথুলা বলেছেন, "আমাদের আর্থিক কর্মক্ষমতা 4 FY 24-এর জন্য ক্রমাগত খরচ অপ্টিমাইজেশন, ডিজিটাইজেশন এবং অপারেশনাল দক্ষতার ব্যবস্থার ফল যা 80 বেসিস পয়েন্ট দ্বারা মার্জিন সম্প্রসারণকে চালিত করেছে এবং 80 শতাংশের উপলব্ধি করেছে৷ কোম্পানির ঋণ হ্রাস প্রচেষ্টার সম্পূর্ণ সুবিধা।"

"এই পদক্ষেপগুলি অপরিহার্য ভিত্তি স্থাপন করেছে কারণ আমরা আমাদের মধ্যমেয়াদী লক্ষ্যগুলি অনুসরণ করি," তিনি বলেছিলেন।

TVS সাপ্লাই চেইন সলিউশনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রবি বিশ্বনাথন বলেছেন, "ম ত্রৈমাসিক এবং বার্ষিক ফলাফল NS সেগমেন্টে ISCS সেগমেনের ধারাবাহিক বৃদ্ধি এবং শক্তিশালী স্থিতিস্থাপকতাকে প্রতিফলিত করে।

তিনি যোগ করেছেন, "আমরা আমাদের ক্রস-সেলিং এবং কাস্টম অধিগ্রহণ কৌশলে যথেষ্ট অগ্রগতি করেছি এবং Fortun 500 গ্রাহকদের বিভাগে আমাদের পদচিহ্ন উল্লেখযোগ্যভাবে প্রসারিত করেছি।"

তিনি যোগ করেছেন, "আমাদের প্রযুক্তি-নেতৃত্বাধীন সমাধানগুলি বাজারে আমাদেরকে আলাদা করে তুলছে কারণ মার্কিন যুক্তরাষ্ট্র ইউরোপ এবং ভারত জুড়ে আমাদের গ্রাহকদের ব্যস্ততায় AI-কে স্কেলে মোতায়েন করা শুরু হয়েছে"।