মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], জামিল খান গীতাঞ্জলি কুলকার্নি, বৈভব রাজ গুপ্ত এবং হর্ষ মায়ার অভিনীত 'গুলক'-এর নির্মাতারা হালকা-হৃদয় পারিবারিক বিনোদনমূলক সিরিজের চতুর্থ সিজন ঘোষণা করেছেন। এটি শ্রেয়াংশ পান্ডে দ্বারা নির্মিত এবং নির্দেশিত হয়েছে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিয়ে, টিভিএফ 'গুলক'-এর চতুর্থ সিজন ঘোষণা করেছে যা চারটি সিজন বিশিষ্ট প্রথম ভারতীয় শো চিহ্নিত করেছে। ক্যাপশনে লেখা আছে, মিশ্র পেয়ারভার কে ঘর কে নায়ে কিসে দেখতে কে লিয়ে হো যায় তাইয়ার!#গুলক সিজন 4 শীঘ্রই একচেটিয়াভাবে SonyLIV-এ স্ট্রিমিং।

> TVF দ্বারা শেয়ার করা InstagramA পোস্টে এই পোস্টটি দেখুন | ভাইরাল জ্বর (@theviralfever




আগের সিজনগুলো সুন্দরভাবে একটি মধ্যবিত্ত পরিবারের দৈনন্দিন জীবনের ছোট ছোট সূক্ষ্মতাকে উপস্থাপন করেছে, একটি পরিবারের গল্প নিয়ে এসেছে, অনুষ্ঠানটি বিভিন্ন আবেগকে কেন্দ্র করে। শ্রেয়াংশ পান্ডে দ্বারা তৈরি, শোটি দর্শকদের মধ্যে সবচেয়ে প্রিয় ওয়েব সিরিজগুলির মধ্যে একটি, ভক্তদের মধ্যে আরও উত্তেজনা তৈরি করে, নির্মাতারা শোটির কৌতুকপূর্ণ ট্রেলার উন্মোচন করেছেন এই ট্রেলারটি মিশ্র পরিবারের পিতামাতা এবং প্রাপ্তবয়স্কতার মধ্যে মুখোমুখি হওয়া দেখায়। এটি আমানের চিন্তাভাবনা প্রক্রিয়া এবং হাই বাবা-মায়ের মধ্যে একটি সংঘর্ষকে চিত্রিত করে, যা তাদের মধ্যে দ্বন্দ্বের দিকে নিয়ে যায়। এই সমস্ত পার্থক্য পরিবারে নতুন সমস্যা তৈরি করে। সুতরাং, চতুর্থ মরসুম হাসি এবং রিল্যাটাবল মুহূর্তগুলিতে পূর্ণ।

> ইনস্টাগ্রামে এই পোস্টটি দেখুনA পোস্ট Sony LIV (@sonylivindia




অভিনেতা জামিল খান, যিনি 'মিশন রানিগঞ্জ' 'গ্যাংস অফ ওয়াসেপুর', '14 ফেরে', 'বদমাশ কোম্পানি'-তে অভিনয়ের জন্য পরিচিত এবং অন্যরা নতুন সিজন নিয়ে উচ্চ উত্তেজনা প্রকাশ করেছেন এবং তার চরিত্র সম্পর্কে খোলামেলা বলেছেন, " গুল্লাকের একটি অংশ হওয়াটা আমার নিজের শিকড়ের কাছে ফিরে যাওয়ার মতো মনে হয়, প্রতিটি ঋতু আমাকে সন্তোষ মিশ্রের কাছাকাছি নিয়ে আসে, যেটি এক সময় অপরিচিত ছিল কিন্তু এখন এটি আমার ক্যারিয়ারের একটি লালিত অংশ হয়ে উঠেছে বাবার জুতা এবং তাকে আরও ভালভাবে বুঝতে সাহায্য করে আমি এই অবিস্মরণীয় যাত্রা শুরু করার জন্য শ্রোতাদের জন্য উচ্ছ্বসিত যেটি একটি দীর্ঘস্থায়ী প্রভাব ফেলবে, কারণ তারা শ্রেয়াংশ পান্ডে দ্বারা পরিচালিত এই শোটি দেখায় খান, গীতাঞ্জল কুলকার্নি, বৈভব রাজ গুপ্ত, হর্ষ মায়ার, সুনিতা রাজওয়ার এবং নতুন প্রবেশকারী হেলি শাহ টিভিএফ-এর 'গুলক 4' 7 জুন থেকে Sony LIV-এ স্ট্রিমিং হবে।