নয়াদিল্লি, TAC InfoSec, একটি সাইবার নিরাপত্তা সমাধান প্রদানকারী সংস্থা, শুক্রবার বলেছে যে এটি চলতি অর্থবছরের প্রথম ত্রৈমাসিকে বিভিন্ন সেক্টর জুড়ে 50 টি দেশ থেকে 500 টিরও বেশি নতুন ক্লায়েন্ট যুক্ত করেছে৷

এর ক্লায়েন্ট রোস্টারে উল্লেখযোগ্য সংযোজনের মধ্যে রয়েছে অটোডেস্ক, সেলসফোর্স, জুমিনফো, ড্রপবক্স, ব্ল্যাকবেরি, সেলসফোর্স, জেরক্স, ব্র্যাডি কর্পোরেশন, জাতিসংঘের এফএও, ফুজিফিল্ম, ক্যাসিও, নিসান মোটরস, জুসপে, ওয়ান কার্ড, জেপ্টো এবং এমপিএল। কোম্পানি এক রিলিজে বলেছে।

"কোম্পানিটি বিশ্বব্যাপী 10,000 গ্রাহকদের অর্জনের উচ্চাভিলাষী পরিকল্পনার সাথে মার্চ 2026 সালের মধ্যে বিশ্বের বৃহত্তম দুর্বলতা ব্যবস্থাপনা কোম্পানি হিসাবে তার অবস্থানকে দৃঢ় করার লক্ষ্য রাখে," এটি বলে।

2025 সালের মার্চ নাগাদ, TAC InfoSec এর উদ্ভাবনী সাইবারসিকিউরিটি সলিউশনগুলিকে কাজে লাগিয়ে 3,000 নতুন গ্রাহককে সুরক্ষিত করার লক্ষ্য রাখে, এটি যোগ করেছে।

TAC InfoSec-এর প্রতিষ্ঠাতা এবং CEO ত্রিশনীত অরোরা বলেছেন, "আমরা শুধুমাত্র জুন 2024-এ 250 জন ক্লায়েন্ট যোগ করে আমাদের প্রত্যাশাকে ছাড়িয়ে গেছি, প্রথম ত্রৈমাসিকে আমাদের মোট 500 নতুন ক্লায়েন্টকে নিয়ে এসেছি৷"

তদুপরি, কোম্পানিটি তার বিভিন্ন ক্লায়েন্ট বেসের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে তার পরিষেবা অফারগুলিকে উন্নত করতে এবং তার পণ্য স্যুটকে প্রসারিত করতে নিবেদিত রয়েছে, অরোরা যোগ করেছেন।

টিএসি ইনফোসেক (টিএসি সিকিউরিটি হিসাবে ব্র্যান্ডেড) দাবি করে যে এটি দুর্বলতা ব্যবস্থাপনার একটি প্রধান খেলোয়াড়। TAC সিকিউরিটি তার কৃত্রিম বুদ্ধিমত্তা (AI)-ভিত্তিক প্ল্যাটফর্মের মাধ্যমে 5 মিলিয়ন দুর্বলতা পরিচালনা করে।