জম্মু, কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি বৃহস্পতিবার বলেছেন যে জম্মু ও কাশ্মীরের বিধানসভা নির্বাচন ন্যাশনাল কনফারেন্স-কংগ্রেস জোট বা পিডিপির জয়ের বিষয়ে নয় বরং অঞ্চলটিকে আরও সমৃদ্ধ এবং শান্তিপূর্ণ করার বিষয়ে।

গড়করি বলেন, শুধুমাত্র বিজেপিই জম্মু ও কাশ্মীরের শান্তি, উন্নয়ন ও সমৃদ্ধির নিশ্চয়তা দেয়।

"জম্মু ও কাশ্মীরের বিধানসভা নির্বাচন ন্যাশনাল কনফারেন্স - কংগ্রেস জোট নেতাদের বা পিডিপি নেতাদের জয় নিয়ে নয়, তবে এই গুরুত্বপূর্ণ নির্বাচনগুলি জম্মু ও কাশ্মীরকে সমৃদ্ধ, শান্তিপূর্ণ এবং কেন্দ্রশাসিত অঞ্চলকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য," বলেছেন গডকরি। জম্মুতে একটি জনসভা।

নরেন্দ্র মোদীর প্রধানমন্ত্রী হওয়ার পর 2014 সাল থেকে জম্মু ও কাশ্মীরে করা কাজগুলি সম্পর্কে আমাদের উল্লেখ করার দরকার নেই ... জনগণ এটি খুব ভাল করেই জানে কারণ জম্মু ও কাশ্মীরে ব্যাপক উন্নয়ন হয়েছে এবং সর্বোপরি শান্তি প্রতিষ্ঠিত হয়েছে এবং মানুষ একটি জীবনযাপন করছে কোনো ভয় ছাড়াই মর্যাদাপূর্ণ জীবন,” তিনি যোগ করেন।

প্রবীণ বিজেপি নেতা বলেছিলেন, "এই নির্বাচনে জনগণ সিদ্ধান্ত নেবে যে তারা জম্মু ও কাশ্মীরে উন্নয়ন, শান্তি, অগ্রগতি, পর্যটন চায় এবং কাশ্মীরে সন্ত্রাস ও অশান্তি ফিরে আসুক তা চায় না।"

গডকরি বলেন, ভারত সরকার 2014 সাল থেকে জম্মু ও কাশ্মীরে বেশ কয়েকটি উন্নয়নমূলক কাজ হাতে নিয়েছে।

"1947 সাল থেকে করা কাজের তুলনায় J&K-তে রাস্তার অবকাঠামোগত কাজগুলি গত 10 বছরে তিনবার করা হয়েছে। গত 10 বছরে J&K-তে 2 লক্ষ কোটি টাকার রাস্তার অবকাঠামোর কাজ করা হয়েছে," তিনি যোগ করেছেন।

গডকরি বলেন, জম্মু ও কাশ্মীরের জন্য এক লাখ কোটি টাকার টানেল মঞ্জুর করা হয়েছে এবং এগুলোর কাজ চলছে।

“মোট 27টি টানেল রয়েছে এবং 10টি সম্পন্ন হয়েছে এবং 17টির কাজ চলছে। জম্মু-রাজৌরি এবং আখনুরের মধ্যে তিনটি টানেলের কাজ চলছে। জম্মু এবং শ্রীনগরের জন্য নতুন রিং রোডও আসছে,” তিনি যোগ করেছেন।

গডকরি আগামী দিনে আরও বলেছিলেন, "দিল্লি এবং কাটরার মধ্যে ভ্রমণের সময় হবে ছয় ঘন্টা এবং চলমান কাজগুলি শেষ হওয়ার পরে দিল্লি এবং শ্রীনগরের মধ্যে ভ্রমণের সময় হবে মাত্র আট ঘন্টা"।

এর আগে, তিনি বিজেপি প্রার্থীর সমর্থনে রাজৌরির বুধল এলাকায় একটি সমাবেশে ভাষণ দেন।