ব্রিজটাউন [বার্বাডোস], মেন ইন ব্লু একটি স্পিন-ভারী আক্রমণের সাথে আফগানিস্তানের জ্বলন্ত ব্যাটিং লাইনআপকে মোকাবেলা করার পরিকল্পনা করছে, সম্ভাব্যভাবে 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপে চার স্পিনার ফিল্ডিং করবে।

রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল এবং যুজবেন্দ্র চাহালের সমন্বয়ে ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 দলে চার স্পিনারকে নাম দিয়েছে।

মেন ইন ব্লু তাদের প্রথম সুপার এইটের ম্যাচ খেলতে হবে 20 জুন আফগানিস্তানের বিপক্ষে।

মঙ্গলবারের অনুশীলন সেশনে, চার স্পিনার রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল এবং যুজবেন্দ্র চাহাল অনুশীলন করেছিলেন এবং চারজনই রোহিত শর্মা, বিরাট কোহলি এবং সূর্যকুমার যাদবকে নেটে বোলিং করে সাহায্য করেছিলেন।

তবে বার্বাডোসে কয়েক মিনিটের অনুশীলনে ব্যাঘাত ঘটায় বৃষ্টি।

আগের দিন, বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছে যেখানে রোহিত শর্মা বলেছেন যে তার খেলোয়াড়রা টুর্নামেন্টে বিশেষ কিছু করতে আগ্রহী।

"গ্রুপে গিয়ে বিশেষ কিছু করার জন্য সত্যিকারের আগ্রহ রয়েছে। এটা স্পষ্টভাবে দেখায় যে প্রত্যেকেই একটি পার্থক্য করতে চায় এবং আমরা আমাদের দক্ষতা সেশনগুলিকে বেশ গুরুত্ব সহকারে নিই। আপনি যা করেন প্রতিটি দক্ষতা সেশনে অর্জন করার জন্য কিছু আছে। একবার আমরা খেলি প্রথম খেলা, আমরা 3-4 দিনের মধ্যে খেলতে যাচ্ছি এটি একটু ব্যস্ত হতে চলেছে তবে আমরা এই সমস্ত কিছুতে অভ্যস্ত হয়েছি তাই এটি একটি অজুহাত হতে যাচ্ছে না BCCI পোস্ট করা একটি ভিডিওতে রোহিত বলেছেন।

ভারত আফগানিস্তানের (20 জুন), বাংলাদেশ (22 জুন) এবং অস্ট্রেলিয়া (24) এর বিরুদ্ধে ভাল করার লক্ষ্য রাখবে এবং সেমিফাইনালে যোগ্যতা অর্জনের জন্য বড় জয় নিবন্ধন করবে এবং 2013 সালের চ্যাম্পিয়ন্স ট্রফির পর থেকে আইসিসি ট্রফির জন্য ভারতের খরার অবসান ঘটাবে এবং তাদের প্রথম জিতবে। দক্ষিণ আফ্রিকায় 2007 এর উদ্বোধনী সংস্করণ থেকে T20 WC।

দ্য মেন ইন ব্লু মার্কি ইভেন্টের গ্রুপ পর্বে দুর্দান্ত পারফরম্যান্স প্রদর্শন করে এবং সাত পয়েন্ট নিয়ে গ্রুপ এ টেবিলের শীর্ষে ছিল।

স্কোয়াড: রোহিত শর্মা (সি), হার্দিক পান্ড্য, যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, সঞ্জু স্যামসন, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিং, জাসপ্রিত বুমরাহ, মো. সিরাজ।