বার্বাডোজ [ওয়েস্ট ইন্ডিজ], ওমানের অধিনায়ক আকিব ইলিয়াস বুধবার (স্থানীয় সময়) চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ বি সংঘর্ষে অস্ট্রেলিয়ার বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে।

অস্ট্রেলিয়া তাদের প্রচারণা শুরু করবে এবং এটি একটি বিজয়ী নোটে করতে চাইবে। নামিবিয়ার বিপক্ষে সুপার ওভারের থ্রিলারে তাদের উদ্বোধনী লড়াইয়ে হেরে যাওয়ার পর ওমানের সুপার সিক্স পর্বে ওঠার আশা বাঁচাতে একটি জয় দরকার। স্পিন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানদের সমস্যায় ফেলতে চাইবে ওমান।

টস জেতার পর ওমান অধিনায়ক আকিব ইলিয়াস বলেন, "আমরা দ্বিতীয় ব্যাটিং করব। তাজা উইকেট, তাই তাদের রাখাই ভালো। দুটি পরিবর্তন। রফিক ও শোয়েব আছেন।"

টসের সময় অস্ট্রেলিয়ার অধিনায়ক মিচেল মার্শ বলেছিলেন, আমরাও আগে বল করতে যাচ্ছিলাম। সবুজ, আগর, ইংলিশ এবং কামিন্স অনুপস্থিত। টুর্নামেন্টের পিছনে, আমি আশা করছি আমি একজন সম্পূর্ণ অলরাউন্ডার হতে পারব। বিশ্বকাপ শুরু করতে পেরে আমরা উত্তেজিত।"

ওমান (প্লেয়িং ইলেভেন): কাশ্যপ প্রজাপতি, প্রতীক আথাভালে (ডাব্লু), আকিব ইলিয়াস (সি), জিশান মাকসুদ, খালিদ কাইল, আয়ান খান, শোয়েব খান, মেহরান খান, শাকিল আহমেদ, কলিমুল্লাহ, বিলাল খান

অস্ট্রেলিয়া (প্লেয়িং ইলেভেন): ডেভিড ওয়ার্নার, ট্র্যাভিস হেড, মিচেল মার্শ (সি), গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, টিম ডেভিড, ম্যাথু ওয়েড (ডব্লিউ), মিচেল স্টার্ক, নাথান এলিস, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজেলউড।