পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ এবং পরবর্তী আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে, ইংল্যান্ড টিম ম্যানেজমেন্ট ম্যানচেস্টার সিটির মনোবিজ্ঞানী ডেভিড ইয়ংকে নিয়ে এসেছে, যিনি ম্যানচেস্টার সিটির মনোবিজ্ঞানী, যিনি আগে ইংল্যান্ড ক্রিকেট দলের সাথে ছিলেন, টুর্নামেন্টের জন্য দলে যোগ দিতে। . গিয়েছিলাম

ইয়াং সাম্প্রতিক সময়ে ম্যানচেস্টার সিটির সাথে দুর্দান্ত পারফর্ম করেছে, দলটি গত চার বছরে টানা চারটি প্রিমিয়ার লিগ শিরোপা জিতেছে। প্রিমিয়ার লিগের ক্লাবে যোগদানের আগে, ইয়াং 2016 থেকে 2020 সাল পর্যন্ত ইংল্যান্ড ক্রিকেট দলের সিনিয়র পুরুষ দলের তত্ত্বাবধান করছিলেন।

ইয়াং পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য ইংল্যান্ড দলে যোগ দিয়েছেন এবং পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষ পর্যন্ত থাকবেন।

ইংল্যান্ডের সাদা বলের কোচ ম্যাথু মট বিশ্বাস করেন, ২০১৯ সালে প্রথম আইসিসি পুরুষ ক্রিকেট বিশ্বকাপ জয়ের সময় দলের সাথে থাকা ইয়াং-এর উপস্থিতি যোগাযোগের উন্নতি ঘটাবে। , আমি তাকে আবার টেক্সট. নিশ্চিত করুন যে আমার বার্তা স্পষ্ট.

"দলের বাইরে এমন কাউকে রাখা সবসময়ই ভালো যে আপনি আপনার বার্তা পৌঁছে দিচ্ছেন তা নিশ্চিত করেন... তিনি এখনও অন্যান্য ভূমিকা পালন করছেন তবে আমরা তাকে এই সিরিজ এবং বিশ্বকাপের শুরুতে অন্তর্ভুক্ত করেছি। এছাড়াও অন্তর্ভুক্ত করা হয়েছে।" "মট বলেন।

ভারতে সদ্য সমাপ্ত পুরুষদের ক্রিকেট বিশ্বকাপে ইংল্যান্ডের হতাশাজনক পারফরম্যান্সের পরে, মট আরও খোলামেলা পদ্ধতি নিতে চেয়েছিলেন।

ভারতে ইংল্যান্ডের প্রত্যাবর্তন সম্পর্কে মট বলেন, "আমাদের মতো উদ্দীপনা যখন আপনার মধ্যে থাকে, তখন আপনি 'স্বাভাবিক মতো ব্যবসা' করতে পারবেন না। দল হিসেবে আপনি কীভাবে এগিয়ে যাবেন তা আপনাকে নতুন করে সংজ্ঞায়িত করতে হবে।" "একটি দল হিসেবে, আমরা আমাদের ট্রেনিং সেশনের মধ্যে এবং আশেপাশে আছে," ইংল্যান্ড কোচ বৃহস্পতিবার ICC-cricket.com দ্বারা উদ্ধৃত করা হয়েছে। "একে অপরকে সাহায্য করার জন্য একটু খোলামেলা হতে প্রতিশ্রুতিবদ্ধ।"

তিনি উপসংহারে বলেছিলেন, "ভারতে, আমরা সবাই একটু বিচ্ছিন্ন থাকার জন্য দোষী ছিলাম এবং নিজেরাই সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করছিলাম। আমরা একটি গ্রুপ হিসাবে খোলার জন্য প্রতিশ্রুতিবদ্ধ এবং একটু বেশি দুর্বল হওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ যাতে আমরা একে অপরকে সাহায্য করতে পারি।" পারব." .