নয়াদিল্লি (ভারত), 3 জুলাই: শিশুর যত্নের পণ্যের জন্য জাপানের নং 1 ব্র্যান্ড হিসাবে পরিচিত পিজিয়ন ইন্ডিয়া, "গ্রাহকের অভিজ্ঞতা 2024 এর জন্য সেরা সংস্থা" এর জন্য সম্মানিত ইকোনমিক টাইমস অ্যাওয়ার্ড গ্রহণের কথা গর্বিতভাবে ঘোষণা করেছে৷ পিজিয়ন ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডকে ভারতীয় বাজারে গ্রাহকের সন্তুষ্টি এবং পরিষেবার শ্রেষ্ঠত্বের জন্য অনুকরণীয় প্রতিশ্রুতির স্বীকৃতিস্বরূপ পুরস্কারটি প্রদান করা হয়। 27 জুন মুম্বাইয়ের তাজ সান্তাক্রুজে অনুষ্ঠিত একটি মর্যাদাপূর্ণ অনুষ্ঠানে কোম্পানির তরফে ম্যানেজিং ডিরেক্টর জনাব কাজুমাসা মাতসুদা পুরস্কার গ্রহণ করেন।

শিশুর যত্নের পণ্যে জাপানের শীর্ষস্থানীয় ব্র্যান্ড হিসাবে, Pigeon India তার সূচনা থেকেই ভারতীয় পরিবারগুলির জন্য গুণমান, নিরাপত্তা এবং উদ্ভাবনের উত্তরাধিকার নিয়ে এসেছে। ইকোনমিক টাইমসের এই পুরষ্কারটি দেশ জুড়ে দ্রুত বৃদ্ধি এবং সম্প্রসারণের মধ্যে গ্রাহক পরিষেবার সর্বোচ্চ মান বজায় রাখার জন্য কোম্পানির উত্সর্গের উপর জোর দেয়।

Pigeon India Pvt Ltd-এর ম্যানেজিং ডিরেক্টর বলেন, "গ্রাহক পরিষেবায় শ্রেষ্ঠত্বের জন্য ইকোনমিক টাইমস অ্যাওয়ার্ড পেয়ে আমরা সম্মানিত৷" Pigeon-এ, আমাদের লক্ষ্য হল আমাদের গ্রাহকদের উচ্চতর পণ্য এবং ব্যতিক্রমী পরিষেবা প্রদান করা৷ এই স্বীকৃতি আমাদের প্রতিশ্রুতিকে পুনর্ব্যক্ত করে৷ আমাদের মূল্যবান ভোক্তাদের সাথে প্রতিটি মিথস্ক্রিয়ায় শ্রেষ্ঠত্ব প্রদান করা।"

Pigeon India ভারতে পিতামাতা এবং যত্নশীলদের মধ্যে একটি বিশ্বস্ত নাম হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে, শিশুর যত্নের প্রয়োজনীয় জিনিসগুলির একটি বিস্তৃত অ্যারে এবং প্যাসিফায়ার থেকে শুরু করে স্কিনকেয়ার পণ্য এবং স্বাস্থ্যবিধি সমাধান পর্যন্ত ফিডিং বোতল এবং স্তনবৃন্তের বাজারের নেতা। প্রতিটি পণ্য বিশদে শিশুর মনোযোগের উপর ভিত্তি করে তৈরি করা হয় এবং নিরাপত্তা এবং নির্ভরযোগ্যতা নিশ্চিত করতে কঠোর মানের পরীক্ষা করা হয়।

কবুতর ভারতের সাফল্যের কেন্দ্রবিন্দু হল এর গ্রাহক-প্রথম পদ্ধতি। কোম্পানির গ্রাহক পরিষেবা দল তার প্রতিক্রিয়াশীলতা, পণ্য জ্ঞান, এবং গ্রাহকের জিজ্ঞাসা এবং উদ্বেগগুলি অবিলম্বে সমাধান করার জন্য উত্সর্গের জন্য বিখ্যাত। তার অনলাইন প্ল্যাটফর্ম বা কাস্টমার কেয়ার হেল্পলাইনের মাধ্যমে হোক। Pigeon India সকল গ্রাহকদের জন্য একটি নিরবচ্ছিন্ন এবং সহায়ক অভিজ্ঞতা প্রদানের চেষ্টা করে।

গ্রাহক পরিষেবায় শ্রেষ্ঠত্বের জন্য ইকোনমিক টাইমস অ্যাওয়ার্ড প্রাপ্তি পিজিয়ন ইন্ডিয়ার জন্য একটি উল্লেখযোগ্য কৃতিত্ব চিহ্নিত করে, যা শিল্পের মানদণ্ড সেট করতে এবং গ্রাহকের প্রত্যাশা অতিক্রম করার চলমান প্রচেষ্টাকে তুলে ধরে। সামনের দিকে তাকিয়ে, কোম্পানিটি উদ্ভাবন, গুণমান এবং গ্রাহক-কেন্দ্রিক মানগুলির প্রতি তার প্রতিশ্রুতিতে অবিচল থাকে কারণ এটি ভারতে তার উপস্থিতি এবং পণ্য অফারগুলিকে প্রসারিত করে চলেছে৷

Pigeon India Pvt Ltd. এবং জাপানি মা ও শিশুর যত্নের পণ্যের ব্যাপক পরিসর সম্পর্কে আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে দেখুন www.pigeon-in.com/products/।

পিজন ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড সম্পর্কে:

Pigeon India হল বেবি ফিডিং বোতল ও স্তনবৃন্তের একটি গ্লোবাল নং 1 ব্র্যান্ড এবং ভারতে শিশুর যত্ন পণ্যগুলির একটি নেতৃস্থানীয় প্রস্তুতকারক৷ উৎকর্ষ ও উদ্ভাবনের সমৃদ্ধ ঐতিহ্যের সাথে, Pigeon India নিরাপদ, নির্ভরযোগ্য এবং উন্নত মানের পণ্য সরবরাহ করতে নিবেদিত যা সারাদেশে মা ও শিশুর বিভিন্ন চাহিদা পূরণ করে।

.