আইটি পরিষেবা সংস্থাটি চতুর্থ ত্রৈমাসিকের (Q4) জন্য 25.36 শতাংশ নেট মুনাফা বেড়ে 315. কোটি টাকা (বার্ষিক ভিত্তিতে) রিপোর্ট করেছে৷

কোম্পানির বোর্ড 2023-24 আর্থিক বছরের জন্য শেয়ার প্রতি 5 টাকা ফ্যাক ভ্যালুতে 10 টাকা চূড়ান্ত লভ্যাংশের সুপারিশ করেছে।

"এই অর্থবছরে আমাদের অব্যাহত সাফল্য আমাদের উদ্ভাবনী চেতনার অসাধারণ স্থিতিস্থাপকতা এবং কৌশলগত দূরদর্শিতার প্রমাণ, আমাদের ক্লায়েন্টদের ডিজিটা রূপান্তর যাত্রাকে শক্তিশালী করে," বলেছেন আনন্দ দেশপান্ডে, প্রতিষ্ঠাতা, চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর, পারসিস্টেন্ট।

31 মার্চ শেষ হওয়া ত্রৈমাসিকের জন্য অর্ডার বুকিং ছিল $447.7 মিলিয়ন i মোট চুক্তি মূল্য (TCV) এবং বার্ষিক চুক্তি মূল্যে $316.8 মিলিয়ন (ACV শর্তাবলী)।

“আমরা নতুন অর্থ বছরে প্রবেশ করার সাথে সাথে, আমরা A এর মতো বিঘ্নিত প্রযুক্তিতে কৌশলগত বিনিয়োগের মাধ্যমে টেকসই প্রবৃদ্ধি চালনা করার আমাদের সক্ষমতার বিষয়ে আত্মবিশ্বাসী এবং সামনের রাস্তা সম্পর্কে উত্তেজিত,” বলেছেন সন্দীপ কালরা, সিইও এবং এক্সিকিউটিভ ডিরেক্টর, পারসিস্টেন্ট।

21টি দেশে অবস্থিত 23,800 টিরও বেশি কর্মচারীর সাথে, পারসিস্টেন্ট সিস্টেম i ডিজিটাল ইঞ্জিনিয়ারিং এবং এন্টারপ্রাইজ আধুনিকীকরণ সমাধান সরবরাহ করে।

2020 সাল থেকে 268 শতাংশ বৃদ্ধি সহ, ব্র্যান্ড ফাইন্যান্স অনুসারে, Persistent হল সবচেয়ে দ্রুত বর্ধনশীল ভারতীয় I পরিষেবা ব্র্যান্ড৷

"আমরা আসন্ন বছরে নতুন উচ্চতায় সীমানা ঠেলে চালিয়ে যাব," দেশপান্ডে বলেছেন।