এটিকে

নয়াদিল্লি [ভারত], 4 জুন: Onextel কমিউনিকেশন, উদ্ভাবনী বিপণন সমাধানের একটি শীর্ষস্থানীয় নাম, গর্বের সাথে ETNow.in রিয়েলিটি কনক্লেভ এবং অ্যাওয়ার্ডস 2024-এ তার মর্যাদাপূর্ণ জয়ের কথা ঘোষণা করেছে। 28শে মে অনুষ্ঠিত এই সম্মানিত ইভেন্টটি অনেক বিশিষ্ট ব্যক্তিত্ব এবং ব্যক্তিত্বদের একত্রিত করেছে। শিল্প নেতারা রিয়েল এস্টেট সেক্টরে শ্রেষ্ঠত্ব উদযাপন করতে।

Onextel কমিউনিকেশন রিয়েল এস্টেট বিপণন অঙ্গনে তার অসামান্য অবদান এবং কৌশলগত উদ্যোগের স্বীকৃতিস্বরূপ "বিপণন কৌশল-রিয়েলিটি সেক্টরে শ্রেষ্ঠত্ব" পুরস্কারে ভূষিত হয়েছে। এই পুরস্কারটি অত্যাধুনিক বিপণন কৌশলগুলি সরবরাহ করার জন্য Onextel-এর প্রতিশ্রুতিকে আন্ডারস্কোর করে যা রিয়েল এস্টেট শিল্পে এর ক্লায়েন্টদের জন্য সাফল্য এবং বৃদ্ধিকে চালিত করে।

ETNow.in রিয়েলিটি কনক্লেভ, শিল্পের একটি প্রধান ইভেন্ট, রিয়েল এস্টেট সেক্টরে উল্লেখযোগ্য প্রভাব ফেলছে এমন সেরা এবং উজ্জ্বল প্রতিভা এবং কোম্পানিগুলিকে প্রদর্শন করে৷ ইভেন্টটি শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট ডেভেলপার, বিপণন বিশেষজ্ঞ এবং চিন্তাশীল নেতাদের সহ বেশ কিছু বিশিষ্ট ব্যক্তিত্ব দ্বারা অনুগ্রহ করে, এটিকে স্মরণীয় রাত করে তুলেছিল।

ওয়ানএক্সটেল কমিউনিকেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সাজ্জাদ রিজভী এই পুরস্কারের জন্য তাদের কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং বলেছেন, "ETNow.in-এর কাছ থেকে এই স্বীকৃতি পেয়ে আমরা অত্যন্ত গর্বিত। এটি আমাদের পুরো দলের কঠোর পরিশ্রম, সৃজনশীলতা এবং উত্সর্গের প্রমাণ। এই পুরস্কার আমাদেরকে রিয়েল এস্টেট বিপণনের সীমারেখা অব্যাহত রাখতে এবং আমাদের ক্লায়েন্টদের কাছে ব্যতিক্রমী মূল্য প্রদান করতে অনুপ্রাণিত করে।"

রিয়েল এস্টেট সেক্টরে বিপণনের ক্ষেত্রে Onextel কমিউনিকেশনের উদ্ভাবনী পদ্ধতি উল্লেখযোগ্য ফলাফল অর্জনের জন্য সৃজনশীল সমাধানের সাথে ডেটা-চালিত অন্তর্দৃষ্টিকে একত্রিত করে নতুন মান নির্ধারণ করেছে। এই পুরষ্কারটি কীভাবে রিয়েল এস্টেট প্রকল্পগুলি বাজারজাত করা হয় তা পরিবর্তন করার ক্ষেত্রে কোম্পানির ভূমিকাকে তুলে ধরে, যাতে তারা সঠিক দর্শকদের কাছে কার্যকরভাবে এবং দক্ষতার সাথে পৌঁছাতে পারে।

ETNow.in রিয়েলিটি কনক্লেভ এবং পুরষ্কারগুলি রিয়েল এস্টেট শিল্পের মধ্যে শ্রেষ্ঠত্বের স্বীকৃতি এবং উদযাপনের জন্য একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হিসাবে অবিরত। "এক্সেলেন্স ইন মার্কেটিং স্ট্র্যাটেজি" বিভাগে Onextel কমিউনিকেশনের জয় এই ক্ষেত্রের একজন নেতা হিসাবে তার অবস্থানকে পুনঃনিশ্চিত করে, উদ্ভাবন এবং শ্রেষ্ঠত্বের সাথে শিল্পকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।