নয়াদিল্লি, রাষ্ট্রীয় মালিকানাধীন NBCC লিমিটেড, যেটি এখানে পূর্ব কিদওয়াই নগরে একটি আবাসিক কমপ্লেক্স পুনর্নির্মাণ করেছে, সেই প্রকল্পে পার্কিং এবং লিফট সুবিধাগুলি পুনরুদ্ধার করেছে যা ভারী বৃষ্টিপাত এবং ড্রেনগুলির শ্বাসরোধের কারণে ক্ষতিগ্রস্ত হয়েছিল৷

একটি বিবৃতিতে, NBCC, যেটি এই কমপ্লেক্সটিও রক্ষণাবেক্ষণ করছে, সাম্প্রতিক ভারী বর্ষণের কারণে বাসিন্দাদের অসুবিধার কথা স্বীকার করেছে।

"বড়পুল্লার (ড্রেন) মাধ্যমে উপচে পড়া জল র‌্যাম্পের মাধ্যমে কলোনির পার্কিং এলাকায় প্রবেশ করেছে যা শুধুমাত্র যানবাহন চলাচলের জন্য ডিজাইন করা হয়েছিল। NBCC রক্ষণাবেক্ষণ দল সফলভাবে ভূগর্ভস্থ পার্কিং এলাকাগুলিকে জলমুক্ত করেছে এবং সমস্ত লিফটগুলিকে কার্যকরী করে তুলেছে," এতে বলা হয়েছে। .

দলটি বাসিন্দাদের এবং বাসিন্দাদের ব্যবহারের জন্য সুযোগ-সুবিধাগুলি পুনরুদ্ধার করা নিশ্চিত করতে দিনরাত অবিরাম কাজ করেছে, এটি যোগ করেছে।

"এনবিসিসি 40 একর জুড়ে ছড়িয়ে থাকা প্রায় 16 কোটি লিটার জল নিষ্কাশন করেছে, যা যুদ্ধের ভিত্তিতে করা হয়েছিল যাতে স্বাভাবিক সুবিধাগুলি পুনরুদ্ধার করা যায়। এটি বিশেষভাবে ক্রয় করে এবং জরুরি ভিত্তিতে ডিওয়াটারিং মোটর ব্যবহার করার জন্য রেকর্ড 24 ঘন্টার মধ্যে করা হয়েছিল। "বিবৃতিতে বলা হয়েছে।

এনবিসিসি বলেছে যে এটি বৃষ্টির সময় এবং বন্যা সত্ত্বেও নিরবচ্ছিন্ন জল এবং বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করেছে।