বিজনেসওয়্যার ইন্ডিয়া

নয়াদিল্লি [ভারত], 16 সেপ্টেম্বর: মোবাইল প্রযুক্তি এবং উদ্ভাবনে বিশ্বব্যাপী নেতা Motorola আজ ভারতে motorola edge50 Neo লঞ্চ করেছে৷ মটোরোলার প্রিমিয়াম এজ স্মার্টফোন লাইনআপের নতুন সংযোজন শক্তিশালী বৈশিষ্ট্যের সাথে মসৃণ, ন্যূনতম ডিজাইনের সমন্বয়, ট্যাগলাইন "যেকোনো কিছুর জন্য প্রস্তুত"। এই ডিভাইসটি সর্বাধিক সৃজনশীলতা এবং বহুমুখিতা প্রদান করে, এটি ব্যবহারকারীদের জন্য নিখুঁত করে তোলে যারা শৈলী এবং কর্মক্ষমতা উভয়ই দাবি করে। edge50 Neo গ্রাউন্ডব্রেকিং ফিচারে ভরপুর, যার মধ্যে রয়েছে MIL-810H মিলিটারি-গ্রেডের স্থায়িত্ব এবং IP68 ওয়াটার রেজিস্ট্যান্স, যা এই সার্টিফিকেশনগুলির সাথে এটিকে ভারতের সবচেয়ে হালকা স্মার্টফোন করে তুলেছে। এর স্ট্যান্ডআউট বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি Sony-LYTIATM 700C সেন্সর সহ একটি motoAI- সক্ষম 50 MP ক্যামেরা, সুন্দর প্যানটোন কিউরেটেড রঙের সাথে মসৃণ ভেগান চামড়ার ফিনিশ, 6.4" 120Hz LTPO poled ফ্ল্যাট ডিসপ্লে, 5 বছরের নিশ্চিত OS 6W1W আপগ্রেড এবং Charbo8W1, Turbo8W বেতার চার্জিং।

motorola edge50 Neo তার MIL-STD-810H মিলিটারি-গ্রেড সার্টিফিকেশনের সাথে স্মার্টফোনের স্থায়িত্বের ক্ষেত্রে নতুন মান নির্ধারণ করে, একটি মসৃণ, পরিশীলিত ডিজাইনের সাথে দৃঢ়তার সমন্বয় করে। এটি ভারতের সবচেয়ে হালকা স্মার্টফোন যা কঠোর সামরিক স্থায়িত্ব পরীক্ষায় উত্তীর্ণ হয়, এটি নিশ্চিত করে যে এটি 1.5 মিটার পর্যন্ত শক, কম্পন এবং দুর্ঘটনাজনিত ড্রপ সহ্য করতে পারে, এই সমস্ত কিছুতেই গোরিলা গ্লাস সুরক্ষা রয়েছে৷ ডিভাইসটি চরম তাপমাত্রা সহ্য করে, 60°C পর্যন্ত জ্বলন্ত তাপ থেকে শুরু করে -30°C পর্যন্ত হিমায়িত ঠান্ডা পর্যন্ত এবং 95% পর্যন্ত উচ্চ আর্দ্রতা এবং উচ্চ-উচ্চতা কম-চাপের পরিবেশে কার্যক্ষমতা বজায় রাখে। এর IP68 রেটিং 1.5 মিটার মিঠা পানিতে 30 মিনিট পর্যন্ত ধূলিকণা, বালি এবং নিমজ্জনের বিরুদ্ধে ব্যাপক সুরক্ষা প্রদান করে, এটি জীবনকে যে কোনো চ্যালেঞ্জের জন্য প্রস্তুত করে তোলে।motorola edge50 Neo উন্নত কার্যকারিতার সাথে আল্ট্রা-প্রিমিয়াম ডিজাইনকে একত্রিত করে, একটি মসৃণ, মিনিমালিস্ট প্রোফাইল সমন্বিত করে যা স্টাইলিশ এবং অত্যন্ত কার্যকরী উভয়ই। মাত্র 171g ওজনের এবং পুরুত্বে মাত্র 8.10mm পরিমাপ করে, এটি সেগমেন্টের সবচেয়ে হালকা এবং পাতলা স্মার্টফোনগুলির মধ্যে একটি হিসাবে দাঁড়িয়েছে। ডিভাইসটিতে একটি মিহি ভেগান চামড়ার ফিনিশ রয়েছে, যা একটি নরম, স্পর্শকাতর অনুভূতি এবং একটি প্রিমিয়াম স্পর্শ প্রদান করে। চারটি প্যানটোন-কিউরেটেড রঙে পাওয়া যায়-- নটিক্যাল ব্লু, পয়েন্সিয়ানা, ল্যাটে এবং গ্রিসাইল-- এজ 50 নিও যে কোনও শৈলীর সাথে মেলে ফিনিশের পছন্দের সাথে একটি পরিশীলিত চেহারা নিশ্চিত করে। স্মার্টফোনটিতে বাক্সের সাথে ম্যাচিং কেসগুলিও রয়েছে, যা হালকা ওজনের হলেও টেকসই হওয়ার জন্য ডিজাইন করা হয়েছে, ড্রপ এবং স্ক্র্যাচগুলির বিরুদ্ধে নির্ভরযোগ্য সুরক্ষা প্রদান করে৷ IP68-রেটেড আন্ডারওয়াটার সুরক্ষা এবং স্মার্ট ওয়াটার টাচ প্রযুক্তির সাথে উন্নত, ডিভাইসটি এর মার্জিত নকশা বজায় রেখে উপাদানগুলি সহ্য করার জন্য তৈরি করা হয়েছে।

motorola edge50 Neo তার 50MP আল্ট্রা পিক্সেল প্রধান ক্যামেরার সাথে ফটোগ্রাফিতে পারদর্শী, উন্নত Sony LYTIA™ 700C সেন্সর সমন্বিত। moto ai এবং Google Photos AI দ্বারা উন্নত, এই ক্যামেরাটি স্বল্প আলোতেও ব্যতিক্রমী স্বচ্ছতার সাথে প্রাণবন্ত, সত্যি থেকে-জীবনের ছবি সরবরাহ করে। অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) স্থিতিশীল, ঝাঁকুনি-মুক্ত ফটো এবং ভিডিও নিশ্চিত করে, যখন কোয়াড পিক্সেল প্রযুক্তি বর্ধিত সংবেদনশীলতা এবং বিশদ বিবরণের জন্য চারটি পিক্সেলকে একত্রিত করে কম আলোর কর্মক্ষমতা বাড়ায়। দূরবর্তী বিষয়গুলির জন্য, Edge50 Neo 30X AI সুপার জুম এবং 3X অপটিক্যাল জুম সহ একটি 10MP টেলিফটো ক্যামেরা অফার করে, যা উন্নত জুম ক্ষমতার সাথে চটকদার বিবরণ বজায় রাখে। এই ক্যামেরাটি পোর্ট্রেট ফটোগ্রাফিতেও পারদর্শী, চাটুকার, বিশদ প্রতিকৃতির জন্য 73 মিমি সমতুল্য ফোকাল দৈর্ঘ্য সহ। 13MP আল্ট্রাওয়াইড + ম্যাক্রো ভিশন ক্যামেরা একটি 120o আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স সহ আরও দৃশ্য ক্যাপচার করার জন্য বহুমুখিতা প্রদান করে এবং একটি ম্যাক্রো লেন্স যা বিশদ ক্লোজ-আপের জন্য বিষয়গুলিকে 4X কাছাকাছি নিয়ে আসে। সামনে, Quad Pixel প্রযুক্তি সহ 32MP সেলফি ক্যামেরা উচ্চ-রেজোলিউশনের সেলফি এবং 4K ভিডিও রেকর্ডিং নিশ্চিত করে, 4X ভাল কম-আলো পারফরম্যান্স প্রদান করে। ইন্টিগ্রেটেড Google Photos AI বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে অটো এনহ্যান্স, টিল্ট-শিফ্ট মোড, অটো স্মাইল ক্যাপচার, অটো নাইট ভিশন, এবং অ্যাডভান্সড লং এক্সপোজার মোড, যা ফটো এডিটিংকে সহজ করে তোলে এবং আপনার সৃজনশীল বিকল্পগুলিকে উন্নত করে৷

motorola edge50 Neo-এ 1.5K সুপার এইচডি রেজোলিউশন এবং HDR10+ সমর্থন সহ একটি অত্যাশ্চর্য 6.4" পোলেড এলটিপিও ডিসপ্লে রয়েছে৷ এই ডিসপ্লেটি 460 পিপিআই সেগমেন্টে সর্বোচ্চ এবং স্পন্দনশীল, তীক্ষ্ণ ভিজ্যুয়ালের জন্য এবং আরও গভীর কালো রঙের জন্য একটি অসাধারণ 3000 নিট এর সর্বোচ্চ উজ্জ্বলতা প্রদান করে৷ বিলিয়ন কালার (10-বিট) 6.4" LTPO ডিসপ্লে 100% DCI-P3 কালার গামাট এবং HDR10+ সিনেমাটিক কালার অ্যাকুরেসিকে সমর্থন করে, যখন এর 120Hz রিফ্রেশ রেট স্ক্রলিং, গেমিং বা অ্যাপের মধ্যে স্যুইচ করার সময় অতি-মসৃণ কর্মক্ষমতা নিশ্চিত করে। মটোরোলা এজ ডিভাইসগুলির জন্য প্রথম, LTPO প্রযুক্তি গতিশীলভাবে রিফ্রেশ রেটকে 10Hz থেকে 120Hz-এ সামঞ্জস্য করে, প্রদর্শনের রিফ্রেশ রেটকে দেখা বিষয়বস্তুর সাথে মেলে ব্যাটারি লাইফকে অপ্টিমাইজ করে৷ ডিসপ্লেতে প্রতিক্রিয়াশীল ইন্টারঅ্যাকশনের জন্য 300Hz টাচ স্যাম্পলিং রেটও রয়েছে এবং স্ক্রিন ফ্লিকার কমাতে ডিসি ডিমিং সমর্থন করে। এসজিএস আই প্রোটেকশন প্রযুক্তি নীল আলো নির্গমন কমিয়ে ব্যবহারকারীর স্বাচ্ছন্দ্যকে আরও বাড়িয়ে তোলে। উপরন্তু, edge50 Neo-তে ডলবি অ্যাটমস দ্বারা উন্নত স্টেরিও স্পিকার রয়েছে, যা উচ্চতর মাল্টিমিডিয়া অভিজ্ঞতার জন্য সমৃদ্ধ বেস এবং স্পষ্ট অডিও সহ নিমগ্ন, বহুমাত্রিক শব্দ সরবরাহ করে।প্রক্রিয়াকরণ শক্তির ক্ষেত্রে, motorola edge50 Neo মিডিয়াটেক ডাইমেনসিটি 7300 প্রসেসর দ্বারা চালিত, উন্নত 4nm প্রযুক্তি সমন্বিত যা কর্মক্ষমতাকে ত্বরান্বিত করে এবং দক্ষতা বাড়ায়। 8GB পর্যন্ত RAM এবং 256GB স্টোরেজ দিয়ে সজ্জিত, ডিভাইসটি সুইফট মাল্টিটাস্কিং এবং সিমলেস অ্যাপ পারফরম্যান্স নিশ্চিত করে। RAM বুস্ট 3.0 বৈশিষ্ট্যটি 8GB ফিজিক্যাল RAM এবং অতিরিক্ত 8GB ভার্চুয়াল র‌্যাম অফার করে, যা কর্মক্ষমতা চাহিদা মেটাতে AI দ্বারা গতিশীলভাবে অপ্টিমাইজ করা হয়েছে। এই সংস্করণ 3.0 অ্যাপ লঞ্চের গতি এবং মসৃণ রূপান্তর বাড়ায়। motorola edge50 Neo এছাড়াও 16 5G ব্যান্ড এবং Wi-Fi 6E সহ দ্রুত 5G সংযোগ সমর্থন করে, উচ্চতর গতি এবং উচ্চ-রেজোলিউশন ভিডিও স্ট্রিমিং প্রদান করে। এই শক্তিশালী সংমিশ্রণটি edge50 Neo-কে নিবিড় গেমিং এবং উন্নত ফটোগ্রাফির জন্য একটি স্ট্যান্ডআউট করে তোলে, সবই চিত্তাকর্ষক ব্যাটারির দক্ষতা বজায় রেখে।

লঞ্চে বক্তব্য রাখছেন, টি.এম. নরসিমহান, ম্যানেজিং ডিরেক্টর, মটোরোলা ইন্ডিয়া বলেন, "আমরা edge50 Neo লঞ্চ করতে পেরে উত্তেজিত, সর্বোচ্চ সৃজনশীলতার সাথে মিনিমালিস্ট ডিজাইনের একটি অসাধারণ মিশ্রণ। IP68 আন্ডারওয়াটার প্রোটেকশন এবং MIL-810H মিলিটারি-গ্রেড সার্টিফিকেশন সহ ভারতের সবচেয়ে হালকা ডিভাইস হিসাবে, edge50 Neo সেট স্মার্টফোনের স্থায়িত্বের জন্য একটি নতুন স্ট্যান্ডার্ড প্যানটোন কিউরেটেড রঙের সাথে একটি অত্যাশ্চর্য ডিজাইন এবং একটি অবিশ্বাস্য 50 এমপি এআই-চালিত ক্যামেরা থেকে একটি অতি-প্রিমিয়াম সুপার এইচডি LTPO ডিসপ্লে, motorola edge50 Neo আমাদের প্রতিশ্রুতিকে আন্ডারস্কোর করে। অর্থপূর্ণ ভোক্তা উদ্ভাবন প্রদানের জন্য আমরা নিশ্চিত যে পণ্যটি নির্বিঘ্নে স্টাইল, কর্মক্ষমতা এবং স্থায়িত্বের ক্ষেত্রে নতুন মানদণ্ড স্থাপন করবে।

motorola edge50 Neo এর শক্তিশালী বৈশিষ্ট্য এবং উন্নত সফ্টওয়্যার সহ একটি ব্যতিক্রমী ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদানের জন্য ডিজাইন করা হয়েছে। এটি সর্বশেষ Android 14-এ চলে এবং 5টি OS আপগ্রেড এবং 5 বছরের নিরাপত্তা রক্ষণাবেক্ষণ রিলিজের (SMR) প্রতিশ্রুতি দিয়ে আসে। ডিভাইসটি 68W TurboPower™ চার্জিং সমর্থন করে, মাত্র 11 মিনিটের চার্জিং এবং 34 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফের সাথে পুরো দিনের পাওয়ার অফার করে। উপরন্তু, edge50 Neo একটি কেবল-মুক্ত চার্জিং অভিজ্ঞতার জন্য 15W ওয়্যারলেস চার্জিং সমর্থন করে।স্বজ্ঞাত Hello UI সমন্বিত Moto অ্যাপগুলির সাথে ব্যবহারকারীর অভিজ্ঞতা বাড়ায়, যার মধ্যে রয়েছে মজবুত নিরাপত্তার জন্য ThinkShield-এর সাথে Moto Secure, TV এবং PC-এ নির্বিঘ্ন সংযোগের জন্য Smart Connect এবং স্ক্রীন টাইম এবং দূরবর্তী সহায়তা পরিচালনার জন্য ফ্যামিলি স্পেস। ইকো-ফ্রেন্ডলি প্যাকেজিং এবং রঙিন জলবায়ু-বান্ধব ফোন কেস এর আবেদন বাড়িয়ে দেয়, অন্যদিকে হ্যালো ফ্রেগ্রেন্স একটি আনন্দদায়ক আনবক্সিং অভিজ্ঞতা প্রদান করে।

পণ্য সম্পর্কে আরও জানতে, এখানে যান:

ফ্লিপকার্ট - https://www.flipkart.com/motorola-edge-50-Neo-storeমটোরোলা ওয়েবসাইট - https://www.motorola.in/smartphones-moto-edge-50- Neo/p?skuId=458

প্রাপ্যতা:

motorola edge50 Neo একটি একক 8GB RAM + 256GB স্টোরেজ ভেরিয়েন্টে চারটি অত্যাশ্চর্য PantoneTM কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে - নটিক্যাল ব্লু, পয়েন্সিয়ানা, ল্যাটে এবং গ্রিসাইল প্রিমিয়াম ভেগান লেদার ফিনিশের মধ্যে। স্মার্টফোনটি 16 সেপ্টেম্বর, 2024 তারিখে ফ্লিপকার্টে সন্ধ্যা 7 টায় শুরু হওয়া Motorola লাইভ কমার্স ইভেন্টের সময় এক ঘন্টার একচেটিয়া বিক্রয়ের জন্য উপলব্ধ হবে।পণ্যটি 24শে সেপ্টেম্বর 12 PM থেকে Flipkart, Motorola.in এবং নেতৃস্থানীয় খুচরা দোকানে খোলা বিক্রয় শুরু হবে।

উৎসবের বিশেষ মূল্যে লঞ্চ:

8GB+256GB: INR 23,999সামর্থ্য অফার:

1- টাকা। শীর্ষস্থানীয় ব্যাঙ্কগুলি থেকে 1,000 ইনস্ট্যান্ট ব্যাঙ্ক ছাড়৷

বারুপি 1,000 এক্সচেঞ্জ বোনাস

2- নেতৃস্থানীয় ব্যাঙ্কগুলিতে প্রতি মাসে 2556/ থেকে শুরু করে 9 মাস পর্যন্ত অতিরিক্ত নো কস্ট ইএমআই অফার

অফার সহ কার্যকর মূল্য: INR 22,999৷অপারেটর অফার:

রিলায়েন্স জিও থেকে 10,000 টাকার মোট সুবিধা।

2000 টাকা পর্যন্ত Jio ক্যাশব্যাক + 8000 টাকা পর্যন্ত অতিরিক্ত অফার। T&C প্রযোজ্য* ক্যাশব্যাক - টাকার প্রিপেড রিচার্জে বৈধ৷ 399 (Rs.50*40 ভাউচার)

* অতিরিক্ত অংশীদার অফার:

* সুইগি: টাকা ছাড়। 125 টাকা ছাড় খাদ্য অর্ডারে 299* আজিও: ন্যূনতম 999 টাকার লেনদেনে ফ্ল্যাট 200 টাকা ছাড়৷

* EaseMyTrip: ফ্লাইটে 1500 টাকা পর্যন্ত ছাড়

* EaseMyTrip: হোটেলগুলিতে 4000 টাকা পর্যন্ত ছাড়৷* অভিবাস: বাস বুকিং-এ 1000 টাকা পর্যন্ত 25% ছাড়৷

বিস্তারিত মার্কেটিং স্পেসিফিকেশন