4.42 কিলোমিটারে, ট্র্যাকটি কিংবদন্তি মুহূর্ত তৈরি করেছে যেমন ডুহান বনাম ক্রিভিল, রসি বনাম গিবারনাউ, মার্কেজ বনাম লরেঞ্জো এবং আরও অনেক কিছু। Honda 25 বার প্রিমিয়ার ক্লাসে স্প্যানিশ গ্র্যান্ড প্রিক্স জিতেছে, প্রথম 1983 সালে এবং খুব সম্প্রতি 2019 সালে।

একটি ডাবল DNF নিয়ে অস্টিন ছেড়ে, জোয়ান মির বছরের শুরুর দুটি রেসে দেখানো ফর্মে ফিরে যেতে এবং সপ্তাহান্তে সর্বোচ্চ পারফরম্যান্স চালিয়ে যেতে আগ্রহী। জেরেজ সার্কিট উন্নতির সন্ধানে RC213V মেশিন পরীক্ষা করার জন্য মীর এবং রেপসোল হন্ড টিমের জন্য MotoGP সিজনের উদ্বোধনী গ্যাম্বিটে আরেকটি বিপরীত ট্র্যাক অফার করে।

"আমি মনে করি জেরেজের মতো একটি রেসে আসা যেখানে আপনার সমর্থন করার জন্য সমস্ত বাড়ির ভক্তরা আপনাকে সহায়তা করবে অস্টিনে আমাদের কঠিন সপ্তাহান্তের পরে। এটি আমাদের পিছনে রাখা এবং আমরা শুরুর মতো কাজ চালিয়ে যাওয়া গুরুত্বপূর্ণ। এই সপ্তাহান্তে বাইকের সক্ষমতা বুঝতে পারছি না।

"আমরা যা সম্ভব তা সম্পর্কে বাস্তববাদী, এবং আমাদের মেকিন উন্নতির দিকে মনোনিবেশ করতে হবে এবং ভবিষ্যতে আরও কিছু লক্ষ্য রাখতে হবে। এটি ধাপে ধাপে, স্থির অগ্রগতির বিষয়ে এবং আমরা এই পর্যায়ে একটি বড় লাফ আশা করতে পারি না," জোয়ান বলেছিলেন। মীর।

তার সতীর্থের মতো, লুকা মারিনি আরও খুঁজতে স্পেনে পৌঁছেছেন। ইতালিয়া আমেরিকায় উভয় রেস সম্পূর্ণ করতে সক্ষম হয়েছিল কিন্তু অগ্রগতি অর্জনে এবং ধারাবাহিকভাবে শীর্ষ হোন্ডা সম্মানের লড়াইয়ে যোগদানের দিকে মনোনিবেশ করে।

“টিমের সাথে কাজ চালিয়ে যাওয়া এবং আরও উন্নতির লক্ষ্যে এটি আরেকটি সপ্তাহান্ত। এখন কাজ বন্ধ করার সময় নয়, আমাদের তথ্য সংগ্রহ করতে হবে এবং শুধুমাত্র আমাদের বর্তমান প্যাকেজ উন্নত করার চেষ্টাই নয়, ভবিষ্যতের উন্নয়নের জন্যও কাজ করতে হবে। জেরেজ এই ধরণের কাজের জন্য একটি ভাল ট্র্যাক, তম টেস্ট দল এখানে অনেক পরীক্ষা করেছে এবং এই সপ্তাহান্তে আমাদের সাথে থাকবে তাই আমি এটি থেকে কী শিখতে পারি তা দেখতে আগ্রহী হব, "লুকা মারিনি বলেছেন।

এই পর্যায়ে, আরও বাইকের সময় এবং কাজ করার জন্য আরও তথ্য যা আমার প্রয়োজন। স্প্যানিশ গ্র্যান্ড প্রিক্সে মেরিনির সেরা ফিনিশিং প্রিমিয়ার ক্লাসে ষষ্ঠ, যা 2023 সালে অর্জিত হয়েছে।

Stefan Bradl এবং HRC টেস্ট দল পঞ্চম Honda RC213V থি সপ্তাহান্তে যোগদান করবে, দলটি সারা বছর ধরে নিয়মিতভাবে Jerez এ পরীক্ষা করে।

সোমবার গ্র্যান্ড প্রিক্সের পরে একটি একদিনের রেস-পরবর্তী টেস্ট হবে।