নয়াদিল্লি, জেএসডব্লিউ ইনফ্রাস্ট্রাকচার বৃহস্পতিবার বলেছে যে এটি প্রায় 1,012 কোটি টাকার জন্য নবকার কর্পোরেশনে 70.37 শতাংশ শেয়ারহোল্ডিং অর্জন করবে, যা লজিস্টিক শিল্পে প্রবেশের পথ তৈরি করবে।

কোম্পানিটি 10,59,19,675টি ইক্যুইটি শেয়ার অর্জনের জন্য নবকার কর্পোরেশন (নাভকার) এর কিছু প্রবর্তক এবং প্রবর্তক গোষ্ঠীর (বিক্রেতাদের) সদস্যদের সাথে একটি শেয়ার ক্রয় চুক্তিতে প্রবেশ করেছে,

টার্গেটের মোট ইকুইটি শেয়ার মূলধনের 70.37 শতাংশ গঠন করে, শেয়ার প্রতি 95.61 টাকার মূল্যে, JSW ইনফ্রাস্ট্রাকচারের ফাইলিং অনুসারে।

"JSW ইনফ্রাস্ট্রাকচার তার সম্পূর্ণ মালিকানাধীন সাবসিডিয়ারি JSW পোর্ট লজিস্টিকসের মাধ্যমে নাভকারে প্রবর্তক এবং প্রবর্তক গোষ্ঠীর 70.37 শতাংশ শেয়ারহোল্ডিং অর্জন করতে সম্মত হয়েছে," এটি বলেছে৷

JSW পোর্ট তার পেমেন্টের বাধ্যবাধকতা পালন করবে

নগদ বিবেচনার মাধ্যমে প্রস্তাবিত লেনদেনের অধীনে, ফাইলিং বলেছে।

এর পরে, কোম্পানিটি পাবলিক শেয়ারহোল্ডারদের কাছ থেকে অতিরিক্ত 26 শতাংশ শেয়ার কেনার জন্য শেয়ার প্রতি 105.32 টাকা মূল্যে একটি ওপেন অফার চালু করবে যার মোট খরচ প্রায় 413 কোটি টাকা, ফাইলিংয়ে বলা হয়েছে।

"ওপেন অফার অনুসারে, পুরো 26 শতাংশ বৈধভাবে টেন্ডার করা হয়েছে এবং ওপেন অফারে গৃহীত হয়েছে বলে ধরে নিয়ে, JSW পোর্ট 3,91,34,988 ইক্যুইটি শেয়ার অধিগ্রহণ করবে, যা লক্ষ্যমাত্রার মোট ইকুইটি শেয়ার মূলধনের 26% গঠন করবে," ফাইলিংয়ে বলা হয়েছে .

অধিগ্রহণের ফলে লজিস্টিকস এবং অন্যান্য মূল্য সংযোজন পরিষেবাগুলিতে এটি প্রবেশ করবে, কোম্পানি যোগ করেছে। JSW ইনফ্রাস্ট্রাকচার, JSW গ্রুপের একটি অংশ, ভারতের দ্বিতীয় বৃহত্তম বেসরকারি বাণিজ্যিক পোর্ট অপারেটর।

Navkar Corp লজিস্টিক এবং কার্গো ট্রানজিট পরিষেবা শিল্পে নিযুক্ত। এটি 2023-24 অর্থবছরের জন্য 434.87 কোটি টাকার টার্নওভার রিপোর্ট করেছে।