আইটিআই গ্রোথ অপারচুনিটিজ (আইটিআইজিও), একটি প্রাথমিক পর্যায়ের বিনিয়োগ সংস্থা, রেকর্ড সময়ে INR 80 কোটিতে তার দ্বিতীয় AIF তহবিলের প্রথম রাউন্ড সফলভাবে বন্ধ করেছে৷ এই অর্জনটি আইটিআই গ্রুপের সমর্থনে জনাব মোহিত গুলাটির নেতৃত্বে বিনিয়োগ দলের শক্তিশালী ট্র্যাক রেকর্ড, অতীতের সীমিত অংশীদার (এলপি), সমস্ত তহবিল কর্মচারীদের সক্রিয় অংশগ্রহণ এবং বিশিষ্ট পারিবারিক অফিস থেকে গুরুত্বপূর্ণ প্রতিশ্রুতি তুলে ধরে। তহবিলের মোট টার্গেট কর্পাস হল INR 300 কোটি, যার মধ্যে রয়েছে 100 কোটির গ্রিন-শু বিকল্প।

তহবিলটি তার আগের গাড়ির সফল উত্তরাধিকারের উপর ভিত্তি করে তৈরি করে এবং অন্যান্যদের মধ্যে Bolt.earth, Fasal, Cureskin, Redwing Aerospace Labs, GetePay, Hubhopper, Evolve Snacks-কে পোর্টফোলিও কোম্পানি হিসেবে গণনা করে। নতুন তহবিলের লক্ষ্য হল 20 থেকে 22টি কোম্পানিতে বিনিয়োগ করা, যার টিকিটের আকার INR 6 কোটি থেকে INR 12 কোটি প্রি-সিড থেকে সিরিজ A কোম্পানি পর্যন্ত। এই বিনিয়োগগুলি প্রাথমিকভাবে জলবায়ু, B2B, ভোক্তা ব্র্যান্ড, স্বাস্থ্য, সফ্টওয়্যার-এ-সার্ভিস (SaaS), আর্থিক পরিষেবা এবং গভীর প্রযুক্তি জুড়ে প্রযুক্তি-সক্ষম স্টার্টআপগুলিকে লক্ষ্য করবে।

"আমরা ফান্ড 2 এর প্রথম সমাপ্তি ঘোষণা করতে পেরে উত্তেজিত এবং LPs যারা আমাদের উপর তাদের আস্থা রেখেছে তাদের প্রতি কৃতজ্ঞ। আমরা ভারতের বৃদ্ধির সম্ভাবনা সম্পর্কে আশাবাদী, যা বিশ্বের তৃতীয় বৃহত্তম অর্থনীতিতে পরিণত হওয়ার পথে রয়েছে। এটি একটি শক্তিশালী এবং স্থিতিশীল সরকার দ্বারা সমর্থিত, এর বৃদ্ধির পিছনে চালিকা শক্তি হিসাবে উদ্ভাবন," মোহিত গুলাটি বলেছেন, ITI গ্রোথ অপারচুনিটি ফান্ডের ব্যবস্থাপনা অংশীদার এবং CIO৷ “আমাদের প্রাথমিক ফোকাস হল উচ্চাকাঙ্ক্ষী ভারতীয় প্রতিষ্ঠাতাদের সাথে সহযোগিতা করা যারা উদ্ভাবনের নেতৃত্ব দিচ্ছেন এবং স্থিতাবস্থাকে চ্যালেঞ্জ করছেন৷ নির্দিষ্ট বিনিয়োগ থিসিসের উপর ভিত্তি করে আমাদের পদ্ধতির সাথে, আমরা সময়ের আগে উদীয়মান প্রবণতা সনাক্ত করার চেষ্টা করি। "একজন অপারেটর এবং প্রতিষ্ঠাতা-কেন্দ্রিক ভিসি হিসাবে, আমরা আমাদের জ্ঞান এবং নেটওয়ার্কের মাধ্যমে উদ্যোক্তাদের ক্ষমতায়ন করি যাতে তাদের বৃদ্ধি এবং বিশ্বমানের কোম্পানি প্রতিষ্ঠা করতে সহায়তা করে।"

প্রথম বন্ধ সফলভাবে সম্পন্ন হওয়ার সাথে সাথে, ITI বৃদ্ধির সুযোগ তহবিল 2 সক্রিয়ভাবে উপলব্ধ মূলধন স্থাপন শুরু করার জন্য প্রস্তুত, 2টি চিহ্নিত বিনিয়োগের সুযোগ দিয়ে শুরু করে, এইভাবে ভবিষ্যতের সাফল্যের পথ প্রশস্ত করে।

আইটিআই গ্রুপ সম্পর্কে- দ্য ইনভেস্টমেন্ট ট্রাস্ট অফ ইন্ডিয়া (আইটিআই) হল ভারতে অবস্থিত একটি বৈচিত্র্যময় আর্থিক পরিষেবা সংস্থা, যা সম্পদ ব্যবস্থাপনা এবং বিনিয়োগ পরামর্শ সহ বিস্তৃত পরিসরের পরিষেবা প্রদান করে। আইটিআই এর লক্ষ্য তার বিভিন্ন সহায়ক এবং ব্যবসায়িক ইউনিটের মাধ্যমে ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক ক্লায়েন্টদের আর্থিক চাহিদা পূরণ করা। উদ্ভাবন এবং গ্রাহক-কেন্দ্রিক সমাধানের উপর দৃঢ় জোর দিয়ে, কোম্পানি তার ক্লায়েন্টদের টেকসই আর্থিক বৃদ্ধি এবং নিরাপত্তা প্রদান করতে চায়।

(অস্বীকৃতি: উপরের প্রেস রিলিজটি HT সিন্ডিকেশন দ্বারা সরবরাহ করা হয়েছে এবং এই বিষয়বস্তুর কোন সম্পাদকীয় দায়িত্ব নেবে না।)