"জাতপাত আমাদের জন্য, দেশের জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয়। এছাড়াও, নির্বাচকদের ভোট দেওয়ার আগে এটি একটি জ্বলন্ত সমস্যা। বর্ণ শুমারি সুষম শাসনের ভিত্তি তৈরি করবে এবং আল সম্প্রদায়ের জন্য একটি সমান খেলার ক্ষেত্র তৈরি করবে। সবাই দেশে কোন সম্প্রদায়ের কত জনসংখ্যা আছে তা সচেতন হওয়া উচিত," রাশিদ আলভি আইএএনএসকে বলেন, যখন রাহুল গান্ধীর সম্পদ পুনঃসংগঠনের বিষয়ে প্রশ্ন করা হয়েছিল।

আলভিও রাহুল গান্ধীর অর্থনৈতিক সমীক্ষার আহ্বানকে সমর্থন করেছেন এবং এটিকে 'সময়ের প্রয়োজন' বলে অভিহিত করেছেন।

"আজ, দেশের সম্পদ কিছু নির্বাচিত ব্যবসায়ী এবং কর্পোরেট হাউসের সংরক্ষণে পরিণত হয়েছে। মাত্র 10-15 জন ব্যবসায়ী দেশের পুরো সম্পদের জন্য দায়ী যখন পিরামিডের নীচে যারা রয়েছে তারা দুর্বিষহ ও শোচনীয় অবস্থায় রয়ে গেছে," আলভি বলেছিলেন। .

তিনি যোগ করেছেন, "বিজেপি 80 কোটি মানুষকে বিনামূল্যে রেশন দেওয়ার দাবি করছে কিন্তু সত্য হল ধনী লোকেরা কেবল আরও ধনী হচ্ছে," তিনি যোগ করেছেন।

আলভি শনিবার জম্মু ও কাশ্মীরের পুঞ্চে আইএএফ সদস্যদের উপর সন্ত্রাসী হামলা সহ অন্যান্য বিষয়েও কথা বলেছেন এবং বলেছিলেন যে এই জাতীয় বিষয়ে সরকারের নীরবতা জনগণের মনে সন্দেহ জাগিয়ে তোলে, যেমনটি 2019 সালে পুলওয়ামা হামলার সময় হয়েছিল।

কংগ্রেস নেতা আরও দাবি করে ভারতীয় জনতা পার্ট (বিজেপি) এর সাথে মজা করার চেষ্টা করেছিলেন যে পরবর্তীরা দেবতাদের সাথে সান্ত্বনা নিচ্ছেন এবং শুধুমাত্র তাদের আশীর্বাদে নির্বাচনে জয়ী হওয়ার আশা করছেন।

তিনি বলেছিলেন যে বিজেপি চলমান নির্বাচনে পরাজয়ের দিকে তাকিয়ে আছে এবং নির্বাচনে হিন্দু দেবতাদের উপর নির্ভর করা ছাড়া তাদের আর কোনও বিকল্প নেই।

"বিজেপির '400 পার' লক্ষ্যের সারিতে নীরবতা নেমে এসেছে। দলের নেতা থেকে শুরু করে সবাই '400 পার' স্লোগানে নীরব। এমন একটি দৃশ্য দেখা দিয়েছে যেখানে দলটিকে সরকার গঠন করার মতো অবস্থানেও দেখা যাচ্ছে না। .. উচ্চাভিলাষী 400 আসনের চিহ্ন বাদ দিন," তিনি বলেছিলেন।