নয়ডা, গ্রেট নয়ডার একটি বেসরকারী হাসপাতালের ডাক্তার সহ মালিক এবং কর্মচারীদের বিরুদ্ধে অবহেলার জন্য মামলা করা হয়েছে যার ফলে 21 বছর বয়সী রোএ ক্র্যাশের শিকারের মৃত্যু হয়েছে, শুক্রবার পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

পুলিশ একটি গাড়ির অজ্ঞাত চালককেও মামলা করেছে যেটি 25 মে ঘটে যাওয়া দুর্ঘটনার সাথে জড়িত ছিল, তারা বলেছে।

রাম কুমারের অভিযোগে গ্রেটার নয়ডার দাদরি থানায় এফআইআর দায়ের করা হয়েছে, যার ছেলে মনীশ বুলন্দশহর বাইপাস রোডে দুর্ঘটনার পরে মারা গিয়েছিল।

"আমার ছেলে বুলন্দশহরে দুর্ঘটনার মুখোমুখি হয়েছিল এবং এটি সম্পর্কে সতর্ক করা হলে, w অবিলম্বে ঘটনাস্থলে পৌঁছে তাকে বাবু বেনারসি দাস হাসপাতালের জরুরি ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানকার ডাক্তাররা বলেছিলেন যে তার ডান পায়ে সামান্য আঘাত রয়েছে এবং তাকে ছেড়ে দেওয়া হয়েছে। একই সন্ধ্যায়,” কুমার বলেন।

"পরে দিনে, মণীশ তার পায়ে ব্যথার অভিযোগ করেছিল তাই তাকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দাদরি এলাকার একটি নবীন হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এখানকার মালিক এবং ডাক্তার বলেছেন এটি একটি স্বাভাবিক আঘাত এবং বারবার জিজ্ঞাসা করা হলে তারা বলে যে পরিস্থিতি স্বাভাবিক ছিল। এবং উদ্বিগ্ন হওয়ার কিছু নেই,” তিনি এফআইআর-এ অভিযোগ করেছেন।

বাবা আরও বলেন, ডাক্তাররা জোর দিয়েছিলেন যে রোগীকে অন্য কোনও হাসপাতালে রেফার করার দরকার নেই কিন্তু 28 মে বিকাল 3.30 টায় মণীশ হাসপাতালে মারা যান।

পুলিশ জানিয়েছে যে আইপিসি ধারা 27 (অবহেলায় গাড়ি চালানো), 304A (মৃত্যুর দিকে নিয়ে যাওয়া অবহেলা), 337 (কারো জীবনকে বিপন্ন করার জন্য অবহেলা/এসি তাড়াহুড়ো করে করা হয়েছে) থেকে 29 মে একটি লিখিত অভিযোগ পাওয়ার পরে এই বিষয়ে একটি এফআইআর দায়ের করা হয়েছিল। পিতা.

একজন পুলিশ আধিকারিক বলেছেন, "ভুলকারী ওয়াগনআরের অজ্ঞাত চালক, বেসরকারি হাসপাতালের চিকিত্সক সহ মালিক ও স্টাফদের অভিযুক্ত হিসাবে মামলা করা হয়েছে এবং মামলার তদন্ত শুরু করা হয়েছে।"