লস এঞ্জেলেস, "গেম অফ থ্রোনস" এর বিশ্ব আরও প্রসারিত হতে চলেছে কারণ একটি নতুন স্পিন-অফ সিরিজ উত্পাদন শুরু করেছে, আমেরিকান প্রিমিয়াম কেবল নেটওয়ার্ক HBO ঘোষণা করেছে৷

"এ নাইট অফ দ্য সেভেন কিংডম" শিরোনামের অনুষ্ঠানটি আয়ারল্যান্ডের বেলফাস্টে চিত্রগ্রহণ শুরু হয়েছিল। এটি লেখক জর্জ আরআর মার্টিনের উপন্যাস "দ্য হেজ নাইট" এর উপর ভিত্তি করে, এইচবিও একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

পাঁচজন অভিনেতা - ফিন বেনেট, বার্টি কার্ভেল, তানজিন ক্রফোর্ড, ড্যানিয়েল ইঙ্গস এবং স্যাম স্প্রুয়েল - ইতিমধ্যে ঘোষিত কাস্ট সদস্য পিটার ক্ল্যাফি এবং ডেক্সটার সল আনসেলের সাথে যোগ দিয়েছেন।

ছয় পর্বের শো হল মহাকাব্যিক ফ্যান্টাসি সিরিজ "গেম অফ থ্রোনস"-এর দ্বিতীয় স্পিন-অফ, যা 2011 থেকে 2019 পর্যন্ত HBO-তে আটটি সিজনে চলেছিল।

প্রথম স্পিন-অফ, "হাউস অফ দ্য ড্রাগন", সম্প্রতি তার দ্বিতীয় সিজন নিয়ে HBO-তে ফিরে এসেছে৷

"এ নাইট অফ দ্য সেভেন কিংডম" নাইট সের ডানকান দ্য টল (ক্ল্যাফি) এবং তার তরুণ স্কয়ার, এগ (আনসেল) এর শোষণকে অনুসরণ করবে, "গেম অফ থ্রোনস" এর ঘটনার প্রায় 100 বছর আগে এবং ঘটনার 100 বছর পরে "হাউস অফ দ্য ড্রাগন" এর।

"'গেম অফ থ্রোনস'-এর ঘটনার এক শতাব্দী আগে, দুটি অসম্ভাব্য নায়ক ওয়েস্টেরসকে ঘুরে বেড়ায়… একজন তরুণ, সাদাসিধে কিন্তু সাহসী নাইট, সের ডানকান দ্য টল এবং তার ছোট স্কয়ার, ডিম।

"এমন একটি যুগে সেট করুন যখন টারগারিয়েন লাইন এখনও আয়রন থ্রোন ধারণ করে, এবং শেষ ড্রাগনের স্মৃতি এখনও জীবিত স্মৃতি থেকে পেরিয়ে যায়নি, মহান নিয়তি, শক্তিশালী শত্রু এবং বিপজ্জনক শোষণগুলি এই অসম্ভব এবং অতুলনীয় বন্ধুদের জন্য অপেক্ষা করছে," কর্মকর্তা লগলাইন পড়া.

শোতে, দুই নায়ক টারগারিয়েন রাজবংশের বেশ কিছু সদস্যের মুখোমুখি হবেন — যার মধ্যে প্রিন্স অ্যারিওন টারগারিয়েন (বেনেট), প্রিন্স বেলর টারগারিয়েন (কারভেল) এবং প্রিন্স মায়েকার টারগারিয়েন (স্প্রুয়েল) — সাথে লাফিং স্টর্ম নামে পরিচিত আরেক নাইট, সের লিওনেল। ব্যারাথিয়ন (ইঙ্গস) এবং ট্যানসেল (ক্রফোর্ড) নামে একটি পুতুল।

সারাহ আদিনা স্মিথ এবং ওয়েন হ্যারিস প্রতিটি অনুষ্ঠানের তিনটি পর্ব পরিচালনা করবেন।

"এ নাইট অফ দ্য সেভেন কিংডম" মার্টিন এবং ইরা পার্কার দ্বারা রচিত এবং কার্যনির্বাহী। রায়ান কন্ডাল, ভিন্স জেরার্ডিস, হ্যারিস এবং সারাহ ব্র্যাডশও নির্বাহী প্রযোজক হিসাবে কাজ করবেন।