ভিএমপিএল

নয়াদিল্লি [ভারত], ২৬ জুন: Flychem ব্যক্তিগত যত্ন, বাড়ির যত্ন, ওষুধপত্র, খাদ্য ও পানীয়, গুণমান এবং টেকসই অনুশীলনকে অগ্রাধিকার দেওয়ার সময় কৃষি, এবং নিউট্রাসিউটিক্যালস। KOSAVATM ব্র্যান্ডের অধীনে বিশ্বের সবচেয়ে উন্নত উচ্চ-বিশুদ্ধতা এনক্যাপসুলেটেড স্যালিসিলিক অ্যাসিড লঞ্চ করার ঘোষণা করতে পেরে Flychem গর্বিত৷ 26 থেকে 27 জুন নয়াদিল্লিতে অনুষ্ঠিত ভারতের বৃহত্তম কসমেটিক এবং হোম কেয়ার ম্যানুফ্যাকচারিং এক্সপো, Cosmohome Tech 2024-এ Flychem-এর ব্যবস্থাপনা পরিচালক ডঃ কৃষ্ণা মুলগুন্ডাম এই যুগান্তকারী পণ্যটি উন্মোচন করেছিলেন।

ProbiCapTM প্রযুক্তি দ্বারা চালিত উদ্ভাবনী KOSAVATM অতুলনীয় কার্যকারিতা এবং স্থিতিশীলতা প্রদান করে, ব্যক্তিগত যত্ন এবং ফার্মাসিউটিক্যাল শিল্পে একটি নতুন মান স্থাপন করে। অত্যাধুনিক এনক্যাপসুলেশন প্রযুক্তির ব্যবহার করে, KOSAVATM নিশ্চিত করে যে সক্রিয় উপাদানটি তার সবচেয়ে শক্তিশালী আকারে সরবরাহ করা হয়েছে, ব্যক্তিগত যত্নের ফর্মুলেশনের কার্যকারিতা বৃদ্ধি করে এবং ভোক্তাদের জন্য উচ্চতর ফলাফল প্রদান করে। KOSAVATM দুটি ভেরিয়েন্টে পাওয়া যায়: KOSAVATM 600 (60% Encapsulated Salicylic Acid in Liquid form) এবং KOSAVATM 700 (70% এনক্যাপসুলেটেড স্যালিসিলিক অ্যাসিড পাউডার আকারে)।

Cosmohome Tech 2024-এ Flychem-এর অংশগ্রহণ ব্যক্তিগত যত্নে উদ্ভাবনী সমাধান প্রদানের প্রতি তার প্রতিশ্রুতির উপর জোর দেয়। এক্সপোর অংশগ্রহণকারীদের ব্যক্তিগত যত্ন এবং ফার্মাসিউটিক্যাল পণ্যগুলিকে রূপান্তরিত করার সম্ভাবনার সাক্ষী হয়ে KOSAVATM-এর সুবিধাগুলি অনুভব করার একচেটিয়া সুযোগ ছিল।

KOSAVATM-এর মূল বৈশিষ্ট্য ও সুবিধা

* সর্বোচ্চ বিশুদ্ধতা: এটি সর্বোচ্চ কার্যকারিতা এবং নিরাপত্তা নিশ্চিত করে এনক্যাপসুলেটেড স্যালিসিলিক অ্যাসিডের সর্বোচ্চ বিশুদ্ধতার গর্ব করে।

* উন্নত এনক্যাপসুলেশন প্রযুক্তি: আমাদের অত্যাধুনিক এনক্যাপসুলেশন প্রযুক্তি স্যালিসিলিক অ্যাসিডের স্থায়িত্ব এবং ডেলিভারি বাড়ায়, যা দীর্ঘস্থায়ী ক্রিয়াকলাপের জন্য একটি স্থায়ী মুক্তি প্রদান করে।

* উচ্চতর অনুপ্রবেশ: এটি ত্বকের গভীরে প্রবেশ করে, প্রথাগত স্যালিসিলিক অ্যাসিড ফর্মুলেশনগুলির তুলনায় সমস্যাযুক্ত এলাকাগুলিকে আরও কার্যকরভাবে লক্ষ্য করে।

* বর্ধিত কার্যকারিতা: এর উন্নত ফর্মুলেশন ব্রণ চিকিত্সা, প্রদাহ হ্রাস এবং পরিষ্কার, স্বাস্থ্যকর ত্বকের প্রচারে উচ্চতর ফলাফল প্রদান করে।

* ত্বকে মৃদু: স্যালিসিলিক অ্যাসিডের এনক্যাপসুলেটেড ফর্ম জ্বালা কমিয়ে দেয়, KOSAVATM কে সংবেদনশীল ত্বক সহ সমস্ত ত্বকের জন্য উপযুক্ত করে তোলে।

* দীর্ঘস্থায়ী ফলাফল: এর টেকসই রিলিজ প্রক্রিয়া ক্রমাগত কর্ম নিশ্চিত করে, যা ত্বকের স্বাস্থ্যের দীর্ঘস্থায়ী উন্নতির দিকে পরিচালিত করে।

* বহুমুখী অ্যাপ্লিকেশন: ফেস ক্লিনজার, এক্সফোলিয়েন্টস, সিরাম, লোশন এবং শ্যাম্পু সহ বিস্তৃত ব্যক্তিগত যত্ন পণ্যগুলিতে ব্যবহারের জন্য আদর্শ।

* পরিবেশ বান্ধব: এটি পরিবেশগতভাবে বন্ধুত্বপূর্ণ, ব্যক্তিগত যত্ন শিল্পে টেকসই এবং নৈতিক অনুশীলনকে সমর্থন করে।

* উদ্ভাবনী প্যাকেজিং: উদ্ভাবনী, ব্যবহারকারী-বান্ধব প্যাকেজিং-এ উপলব্ধ যা এর ক্ষমতা সংরক্ষণ করে এবং শেলফ লাইফ প্রসারিত করে।

"KOSAVATM পার্সোনাল কেয়ার প্রোডাক্ট ফর্মুলেশন সায়েন্সে একটি উল্লেখযোগ্য অগ্রগতির প্রতিনিধিত্ব করে। গবেষণা এবং উন্নয়নের প্রতি আমাদের নিবেদন এমন একটি পণ্যে পরিনত হয়েছে যা শুধুমাত্র শিল্পের সর্বোচ্চ মান পূরণ করে না। আমরা বিশ্বের সাথে KOSAVATM চালু করতে পেরে রোমাঞ্চিত উন্নত ব্যক্তিগত যত্ন এবং প্রসাধনী উপাদান প্রদানের মিশন যা ব্যতিক্রমী ফলাফল প্রদান করে।" ফ্লাইকেম ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডঃ কৃষ্ণা মুলগুন্ডাম বলেছেন।

KOSAVATM-এর সূচনা ফ্লাইকেমের জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করে, উন্নত ব্যক্তিগত যত্ন এবং প্রসাধনী উপাদানগুলিতে একটি নেতা হিসাবে এর অবস্থানকে শক্তিশালী করে। এই পণ্যটির মাধ্যমে, Flychem বাজারে বৈপ্লবিক পরিবর্তন আনতে প্রস্তুত, একটি সমাধান অফার করে যা উচ্চ বিশুদ্ধতা, স্থিতিশীলতা এবং অতুলনীয় কার্যকারিতাকে একত্রিত করে। KOSAVATM এবং Flychem-এর উদ্ভাবনী ব্যক্তিগত যত্ন এবং প্রসাধনী উপাদানের পরিসর সম্পর্কে আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে flychem.com দেখুন।

আরও প্রশ্নের জন্য দয়া করে যোগাযোগ করুন [email protected]