নয়াদিল্লি: ভারতীয় ই-কমার্স প্রধান ফ্লিপকার্ট বুধবার বলেছে যে এটি পাঁচটি নতুন বিভাগের সাথে ডিজিটাল পেমেন্ট অফার প্রসারিত করতে অর্থপ্রদান সমাধান সংস্থা বিলডেস্কের সাথে অংশীদারিত্ব করেছে।

সম্প্রসারণে ফ্লিপকার্ট অ্যাপে ফাস্ট্যাগ, ডিটিএইচ রিচার্জ, ল্যান্ডলাইন, ব্রডব্যান্ড এবং মোবাইল পোস্টপেইড বিল পেমেন্ট সহ রিচার্জ এবং বিল পরিশোধের বিভাগ অন্তর্ভুক্ত রয়েছে।

ন্যাশনাল পেমেন্ট কর্পোরেশন অফ ইন্ডিয়া (NPCI) দ্বারা তৈরি ভারত বিল পেমেন্ট সিস্টেম (BBPS) এর সাথে নতুন পরিষেবাগুলিকে একীভূত করতে সাহায্য করার জন্য দেশীয় বাজার বিলডেস্কের সাথে অংশীদারিত্ব করেছে।

নতুন পরিষেবাগুলি বিদ্যমান বিদ্যুৎ বিল পরিশোধ এবং মোবাইল প্রিপেইড রিচার্জ বিকল্পগুলি ছাড়াও।

“গ্রাহকদের জন্য ডিজিটাল অর্থপ্রদানের যাত্রা সহজ করতে এবং নগদহীন অর্থনীতির সরকারের দৃষ্টিভঙ্গিকে এগিয়ে নিতে ফ্লিপকার্টের দৃষ্টিভঙ্গির সাথে সঙ্গতি রেখে আমরা আমাদের পরিষেবাগুলির নির্বাচনকে বৈচিত্র্যময় করেছি৷

গৌরব অরোরা, ভাইস প্রেসিডেন্ট, পেমেন্টস এবং সুপারকয়েন, বলেন, “তাদের পছন্দের পণ্য কেনা থেকে শুরু করে ডিজিটাল পেমেন্টের চাহিদা মেটানো পর্যন্ত, এই বৃদ্ধি গ্রাহকদের জন্য একটি নতুন প্ল্যাটফর্ম তৈরি করেছে যাতে তারা যেকোনো সময়, যেকোনো জায়গায় নিরাপদ এবং নির্বিঘ্নভাবে তাদের সমস্ত চাহিদা পূরণ করতে পারে। আমরা অন ফ্লিপকার্টের জন্য একটি ওয়ান-স্টপ গন্তব্য তৈরি করেছি।

এই বছরের মার্চ মাসে, বেঙ্গালুরু-ভিত্তিক সংস্থা, Axis Bank-এর সাথে অংশীদারিত্বে, Flipkart মার্কেটপ্লেসের ভিতরে এবং বাইরে অনলাইন এবং অফলাইন বণিক লেনদেনের জন্য তার UPI হ্যান্ডেল @fkaxis চালু করেছে।