বার্সেলোনা, ভারতীয় রেসার ড্রাইভার কুশ মাইনি F2 স্প্যানিশ গ্র্যান্ড প্রিক্সে একটি ভাল সপ্তাহান্ত উপভোগ করেছিলেন কারণ তিনি স্প্রিন্ট রেসে দ্বিতীয় স্থান অর্জন করেছিলেন।

ইনভিক্টা রেসিং-এর জন্য ড্রাইভ করা মাইনি, যখন BWT আল্পাইনের ভিক্টর মার্টিনস প্রথম কোণে পিট করে তখন শুরুতেই হুইলস্পিনের শিকার হন।

রিতোমো মিয়াতা টার্ন 1-এ বাইরে থেকে সুইপ করে চতুর্থ থেকে দ্বিতীয় স্থানে চলে যান, জুয়ান ম্যানুয়েল কোরেয়া এবং ম্যানির থেকে এগিয়ে, ভারতীয়কে প্রথম থেকে চতুর্থ স্থানে নামিয়ে দেন।

কোলে 2, মাইনি সতীর্থ গ্যাব্রিয়েল বোর্তোলেত্তোর সাথে কোরিয়া থেকে একটি অবস্থান চুরি করার জন্য দেরীতে পদক্ষেপ নিয়েছিলেন এবং তারপরে চতুর্থ স্থান অর্জন করেছিলেন।

ল্যাপ 10 এর মধ্যে, মার্টিন্স মিয়াটার ডিআরএস রেঞ্জ থেকে পালাতে সক্ষম হয়েছিল এবং 1.5 সেকেন্ডের নেতৃত্বে ছিল, যখন জাপানি ড্রাইভার পডিয়াম জায়গাগুলিতে মাইনির উপরে 1.1-সেকেন্ডের লিড বজায় রেখেছিল।

সেশনে 10টি ল্যাপ বাকি থাকায় দেখে মনে হচ্ছিল ট্র্যাকের সীমাবদ্ধতা মিয়াটার জন্য সমস্যা হয়ে উঠছে; একাধিক লঙ্ঘনের জন্য চালকদের পাঁচ সেকেন্ড জরিমানা করা হয়েছে।

মাইনির থেকে এগিয়ে থাকার লড়াইয়ে তিনি দ্বিতীয় পেনাল্টি অর্জন করেন এবং পাঁচটি ল্যাপ বাকি থাকতে সামগ্রিক স্কোর 10 সেকেন্ডে নিয়ে আসেন।

চূড়ান্ত রাউন্ডে যাওয়ার সময়, মার্টিন্স একটি টাইম পেনাল্টি নিয়ে পডিয়ামের শীর্ষে, মাইনি দ্বিতীয় এবং কোরিয়া মিয়াতা তৃতীয় স্থানে শেষ করে।

মূল দৌড়ে ষষ্ঠ স্থানে ছিলেন ভারতীয়।