কোম্পানিটি বিদ্যমান ঋণ পুনঃঅর্থায়ন এবং এর অজৈব বৃদ্ধির কৌশল অনুসরণ করার জন্য তহবিল ব্যবহার করবে এবং APAC (এশিয়া-প্যাসিফিক), যুক্তরাজ্য এবং অস্ট্রেলিয়া জুড়ে তার ব্যবসাগুলিকে আরও একত্রিত করবে।

Xcelerate-এর সহ-প্রতিষ্ঠাতা মধুজিৎ চিমনি, এক বিবৃতিতে বলেছেন, "ওরিয়ন ক্যাপিটাল এশিয়ায়, আমরা এমন একজন অংশীদার পেয়েছি যে আমাদের ব্যবসায়িক মডেলের সম্পূর্ণ প্রশংসা করে, আমাদের উদ্যোগকে সমর্থন করে এবং সমাধান-ভিত্তিক।"

এপ্রিল মাসে, Xcelerate স্টেকহোল্ডার এবং সাসটেইনেবিলিটি রিপোর্টিং এবং অ্যাডভাইজরি সেগমেন্টে প্রবেশ করেছে স্টিরপ কমিউনিকেশন কনসালট্যান্টস-এর কৌশলগত ইক্যুইটি অংশীদারিত্ব অর্জন করে এবং ইএসজি উপদেষ্টা এবং নিশ্চয়তা পরিষেবাগুলিতে প্রসারিত করতে চায়।

ওরিয়ন ক্যাপিটাল এশিয়ার ম্যানেজিং পার্টনার শিশির জৈন বলেন, "নতুন অর্থায়ন থেকে বৃদ্ধির মূলধন Xcelerate কে তার নেতৃত্বের অবস্থানকে আরও উন্নত করতে সক্ষম করবে।"

গত মাসে, Xcelerate Gieom বিজনেস সলিউশন-এ একটি ইক্যুইটি অংশীদারিত্ব অর্জন করেছে, যা জেনারেটিভ এআই-চালিত রেজিটেক সলিউশনের একটি নেতৃস্থানীয় প্রদানকারী, যার মধ্যে রয়েছে স্ট্যান্ডার্ড অপারেটিং পদ্ধতি (SOP) এবং নীতি ব্যবস্থাপনা, অপারেশনাল ঝুঁকি এবং স্থিতিস্থাপকতা, এবং প্রায় 125 BFSI ক্লায়েন্টদের ডিজিটাল পরিচয় যাচাইকরণ। ইউরোপ, মধ্যপ্রাচ্য এবং ভারত।