চেন্নাই, দ্বারা ক্ষেত্রীয় গ্রামীণ ফিনান্সিয়ালস প্রাইভেট লিমিটেড তার সম্প্রসারণ পরিকল্পনার জন্য ব্লুঅর্চার্ড মাইক্রোফাইন্যান্স ফান্ড থেকে 10 মিলিয়ন মার্কিন ডলার সংগ্রহ করেছে, কোম্পানি শনিবার বলেছে।

আর্থিক পরিষেবা সংস্থাটি সারা দেশে অনুন্নত সম্প্রদায়গুলিতে তার প্রচেষ্টাকে শক্তিশালী করার জন্য উত্থাপিত তহবিল ব্যবহার করবে কারণ এটি চলতি আর্থিক বছরে 4 শতাংশ বৃদ্ধির লক্ষ্য রাখে, কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও এলভিএল মূর্তি বলেছেন।

ব্লুঅর্চার্ড মাইক্রোফাইন্যান্স ফান্ড হল একটি বিশ্বব্যাপী বিনিয়োগকারী এবং ঋণটি বহিরাগত বাণিজ্যিক ঋণের রুটের অধীনে তালিকাভুক্ত অ-পরিবর্তনযোগ্য বৈদেশিক মুদ্রা বন্ড ইস্যু করার মাধ্যমে বাড়ানো হয়েছে।

"খুবই প্রতিশ্রুতিশীল বছরের একটি দুর্দান্ত শুরুতে, আমরা BlueOrchard থেকে ঋণ বৃদ্ধির ঘোষণা করতে পেরে আনন্দিত। কোম্পানির লক্ষ্য চলতি আর্থিক বছরে 40 শতাংশ বৃদ্ধির এবং তারল্য বাড়ানোর বিভিন্ন উপায় অন্বেষণ করা একটি কূপ নিশ্চিত করার জন্য গুরুত্বপূর্ণ হবে। -বৈচিত্রপূর্ণ সম্পদ প্রোফাইল," মূর্তি কোম্পানির বিবৃতিতে বলেছেন।

"ইমপ্যাক স্পেসে কাজ করা সমমনা বিদেশী তহবিলের সাথে আমাদের বর্ধিত অংশীদারিত্ব আমাদের নাগালের প্রসারিত করতে এবং আরও বেশি সুবিধাবঞ্চিত সম্প্রদায়কে তাদের সমালোচনামূলক আর্থিক পরিষেবাগুলিতে অ্যাক্সেস প্রদান করে ক্ষমতায়ন করতে সহায়ক হবে।"