পিআরটি

কোচি (কেরল) [ভারত], জুন 7: DOTIN ডিজিটাল একাডেমি কোচিতে তার ডিজিটাল মার্কেটিং কোর্সের নতুন কেন্দ্র খোলার ঘোষণা দিয়ে রোমাঞ্চিত৷ উদ্বোধনী অনুষ্ঠানটি জুলাইয়ের প্রথম সপ্তাহে অনুষ্ঠিত হবে। কোচি সেন্টারের শুরুর লক্ষ্য হল ব্যাপক প্রশিক্ষণ এবং শিক্ষা প্রদানের মাধ্যমে ডিজিটাল দক্ষতার চাহিদা পূরণ করা। ইভেন্টের অতিথিরা হলেন Facebook-এর প্রকল্প প্রধান, কেরালার সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ এবং শীর্ষ ব্যবসায়িক সংস্থাগুলির সিইও৷ অনুষ্ঠানে সম্মানিত অতিথিরা ই-কমার্সের উত্থান এবং ডিজিটাল মার্কেটিং এর বৈশ্বিক প্রকৃতির উপর আলোকপাত করবেন, যা বৃদ্ধির নতুন পথ খুলে দিয়েছে।

আসন্ন ইভেন্টটি রাজ্যে একাডেমীর সম্প্রসারণের সাক্ষী হবে এবং ভবিষ্যতে, আমরা বিশ্বব্যাপী DOTIN-এর দিগন্ত বিস্তৃত হতেও দেখতে পাব। কোচিতে ডিজিটাল মার্কেটিং কোর্সটি AI সহ উন্নত প্রযুক্তিগুলিকে তার পাঠ্যক্রমের সাথে একীভূত করবে, শেখার অভিজ্ঞতা বাড়াবে এবং একাডেমিকে কোচিতে ডিজিটাল মার্কেটিং কোর্সের অগ্রভাগে রাখবে।

ডটিন ডিজিটাল একাডেমি উচ্চ-মানের শিক্ষা এবং প্রশিক্ষণ প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ যা শুধুমাত্র তাত্ত্বিক নয়, বাস্তব জগতে বাস্তবসম্মত এবং অবিলম্বে প্রযোজ্য। কোচিতে আমাদের সতর্কতার সাথে তৈরি ডিজিটাল মার্কেটিং কোর্স নিশ্চিত করে যে শিক্ষার্থীরা ব্যবহারিক দক্ষতা এবং জ্ঞান অর্জন করে, তাদের আত্মবিশ্বাসের সাথে ডিজিটাল ল্যান্ডস্কেপ নেভিগেট করার ক্ষমতা দেয়।

ডটিন ডিজিটাল একাডেমীর প্রতিষ্ঠাতা হামজাদ বাশির বলেছেন, আমাদের মনোযোগ হল বাস্তব দক্ষতা প্রদানের উপর যা অবিলম্বে প্রয়োগ করা যেতে পারে, নিশ্চিত করে যে আমাদের শিক্ষার্থীরা ডিজিটাল বিশ্বের জন্য ভালভাবে প্রস্তুত।

কোচিতে এই সম্প্রসারিত ডিজিটাল মার্কেটিং কোর্সের মাধ্যমে, DOTIN ডিজিটাল মার্কেটিং শিক্ষার অগ্রভাগে থাকার জন্য তার অটল প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে। বিপণন শিক্ষায় AI-এর একীকরণের উপর জোর দিয়ে, আমরা আমাদের ছাত্র এবং পেশাদারদের দ্রুত বিকাশমান ডিজিটাল ল্যান্ডস্কেপে এগিয়ে থাকার জন্য সজ্জিত করছি। আমাদের শিক্ষাগত প্ল্যাটফর্মগুলিতে উদ্ভাবনের প্রতি আমাদের উত্সর্গ নিশ্চিত করে যে আমরা ডিজিটাল মার্কেটিং কৌশলগুলির কার্যকর শেখার এবং প্রয়োগের জন্য অত্যাধুনিক সংস্থান এবং সরঞ্জাম সরবরাহ করি, যাতে আমাদের শিক্ষার্থীরা সর্বদা এক ধাপ এগিয়ে থাকে।

DOTIN ডিজিটাল একাডেমি সম্পর্কে

DOTIN হল কেরালার অসামান্য এবং নেতৃস্থানীয় ডিজিটাল মার্কেটিং কোর্স প্রদানকারী, ত্রিশুরে অবস্থিত। DOTIN ডিজিটাল বিপণন শিক্ষার ব্যাপক পদ্ধতির সাথে আলাদা, যেখানে শিক্ষার্থীরা শিল্প বিশেষজ্ঞদের কাছ থেকে শেখে। ডিজিটাল মার্কেটিং, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, এসইও এবং আরও অনেক কিছুতে তাদের কোর্সগুলি শিক্ষার্থীদের নির্দিষ্ট চাহিদা এবং প্রয়োজনীয়তা পূরণের জন্য তৈরি করা হয়েছে।

তারা নেটওয়ার্কিং সুযোগ এবং ইন্টার্নশিপের মাধ্যমে শিল্প পেশাদারদের সাথে একটি যোগাযোগ সেতু তৈরি করে, বাস্তব-বিশ্বের অভিজ্ঞতা অর্জন করে। একটি জিনিস যা তাদের আলাদা করে তোলে তা হল তারা 100% চাকরির নিয়োগ সহায়তা প্রদান করে, আমাদের 95% ছাত্ররা চাকরি নিশ্চিত করে।

আরও তথ্যের জন্য, অফিসিয়াল ওয়েবসাইট দেখুন,

https://dotinacademy.com/digital-marketing-course-in-kochi/