নয়াদিল্লি (ভারত), মে ২৮: বৃহত্তর ভালোর জন্য মাসিকের পরিচ্ছন্নতা বাড়ানোর জন্য নিরলস প্রচেষ্টায়, কমফেন, একটি উদ্ভাবনী মাসিক স্বাস্থ্যবিধি সক্ষমকারী আনুষ্ঠানিকভাবে বিশ্ব মাসিক স্বাস্থ্য দিবসে এর সূচনা করেছে৷ Blu Ocean Labs দ্বারা সমর্থিত, Comfene উদ্ভাবন এবং সামাজিক দায়িত্বের প্রতীক হয়ে উঠতে প্রস্তুত, প্রতিটি মহিলাকে #CarryYourConfidence-এ ক্ষমতায়িত করে৷ সূক্ষ্ম গবেষণা এবং উন্নয়নের মাধ্যমে, ব্র্যান্ডটি অতুলনীয় কার্যকারিতা এবং চূড়ান্ত ব্যবহারকারীর স্বাচ্ছন্দ্য প্রদানের জন্য নিবেদিত, সকলের জন্য মাসিকের স্বাস্থ্যবিধিতে বিপ্লব ঘটাচ্ছে।

স্যানিটারি প্যাডের কমফেন পরিসর হল একটি মাসিক বিপ্লব যা দৈনন্দিন আরামে সাহায্য করে। এতে মূলধারার প্যাড এবং শীঘ্রই লঞ্চ করা একটি অগ্রগামী গ্রাফিন-ইনফিউজড স্যানিটারি প্যাড উভয়ই অন্তর্ভুক্ত রয়েছে, যা মূলে সত্যিকারের বিপ্লবী হওয়ার খ্যাতি বহন করে। স্যানিটারি প্যাডে নোবেল পুরস্কার বিজয়ী প্রযুক্তি গ্রাফিনের ব্যবহারে অগ্রগামী, এটি মাসিক সুস্থতার ক্ষেত্রে একটি দৃষ্টান্ত পরিবর্তনকে নির্দেশ করে। এই উদ্ভাবনী প্যাডগুলি হল একটি অত্যন্ত প্রয়োজনীয় উদ্ভাবন যা মহিলাদের মাসিকের ক্র্যাম্পের সমস্যাকে আলোকিত করে। বাজারে একটি আনটেপ পাওয়ার হাউস পণ্য, এটি উল্লেখযোগ্যভাবে 70-90% দ্বারা মাসিকের অস্বস্তি হ্রাস করে। এছাড়াও, এর বৃহৎ পৃষ্ঠতল একটি স্পঞ্জের মতো কাজ করে, উচ্চতর শুষ্কতা এবং বায়ুচলাচলের জন্য একটি বিচ্ছুরণকারী আর্দ্রতা শোষণ করে।

কমফেনের সহ-প্রতিষ্ঠাতা জনাব সিদ্ধার্থ ভাবসার বলেছেন, “কমফেন মাসিকের যত্ন প্রযুক্তিতে একটি বড় অগ্রগতি চিহ্নিত করে৷ মাসিকের স্বাস্থ্যবিধি নিয়ে কঠোর গবেষণা ও উন্নয়নের মাধ্যমে এটি একটি পণ্যে পরিণত হয়েছে। আমরা কমফেনের পরিসরের নিরাপত্তা, কার্যকারিতা এবং শ্রেষ্ঠত্ব নিশ্চিত করতে বদ্ধপরিকর। অপ্টিমিসিন দ্য আণবিক কাঠামো থেকে ইঞ্জিনিয়ারিং উন্নত উত্পাদন প্রক্রিয়া পর্যন্ত, মেয়েলি স্বাস্থ্যবিধির মানকে অনেক উঁচুতে নিয়ে যাওয়ার জন্য কখনও পদক্ষেপ তৈরি করা হয়েছে। লঞ্চটি নারীদের প্রয়োজনীয় চাহিদা পূরণের মাধ্যমে একটি অন্তর্ভুক্তিমূলক এবং ক্ষমতায়িত সংস্কৃতির প্রচার করতে আমাদের সজ্জিত করবে।"

কমফেনের সহ-প্রতিষ্ঠাতা, জনাব মনজিৎ বিশাল তার উদ্দীপনা প্রকাশ করেছেন, বলেছেন, “মাসিক পরিচ্ছন্নতা একটি গুরুত্বপূর্ণ সংবেদনশীল বিষয়, যা সরাসরি সর্বত্র নারী ও মেয়েদের সামাজিক ও অর্থনৈতিক মঙ্গলকে প্রভাবিত করে। এই কারণেই, এই বিশ্ব মাসিক স্বাস্থ্য দিবসে, আমরা একটি অগ্রগামী শক্তি হিসাবে কমফেন চালু করতে পেরে সম্মানিত। আমরা উদ্ভাবনের দিকে মনোনিবেশ করছি সামাজিক প্রভাব চালনা এবং সবার জন্য এই অত্যাবশ্যক অঙ্গনে রূপান্তর করার জন্য।

কমফেনের মূলধারার স্যানিটারি প্যাড পরিসর আরাম এবং শুষ্কতা উভয়কেই অগ্রাধিকার দেয় থ ডিজাইন ত্বকের বিরুদ্ধে একটি মৃদু অনুভূতি নিশ্চিত করে যখন কার্যকরভাবে awa তরল লক করে এবং অ্যান্টিব্যাকটেরিয়াল বৈশিষ্ট্য নিয়ে গর্ব করে। কমফেন মূলধারার প্যাডগুলি মৌলিক সুরক্ষার বাইরে চলে যায়, একজন মহিলার সামগ্রিক স্বাচ্ছন্দ্য এবং সুস্থতার উপর ফোকাস করে শেষ পর্যন্ত ব্যবহারের অভিজ্ঞতা বাড়ায়।

এগুলি একটি মৃদু অনুভূতির জন্য প্রাকৃতিক, সজ্জা থেকে তৈরি করা হয় এবং দ্রুত শোষণের জন্য আরও বুদ্ধি জেল টেকনোলজি (SAP) দিয়ে তৈরি করা হয়। এটি একটি সুপার সফ্ট টপ শী সহ আসে এবং 2x বৃহত্তর কভারেজ এবং একটি উন্নত চ্যানেলিং সিস্টেমের গর্ব করে যা কার্যকরীভাবে তরল লক করে। 240 মিমি থেকে 280 মিমি পর্যন্ত বিভিন্ন আকারে পাওয়া যায়, ব্রানটি যথাক্রমে 30 টাকা থেকে 110 টাকা পর্যন্ত বাজেট-বান্ধব মূল্যে প্রতিটি মহিলার চাহিদা মেটাতে চেষ্টা করে। এই পরিসরটি আপনার আশেপাশের লোকা জেনারেল স্টোরগুলিতে, সেইসাথে অ্যামাজন, ফ্লিপকার্ট, একটি মিশোর মতো প্ল্যাটফর্মের মাধ্যমে অনলাইনে পাওয়া যায়।

কমফেন সম্পর্কে -

কমফেন, ব্লু ওশান ল্যাবসের ছত্রছায়ায় একটি ব্র্যান্ড, উদ্ভাবনী সমাধানের মাধ্যমে মাসিক স্বাস্থ্যবিধিতে বিপ্লব ঘটাতে প্রতিশ্রুতিবদ্ধ। প্রযুক্তি, সহানুভূতি এবং সামাজিক দায়বদ্ধতাকে কেন্দ্র করে Comfene-এর লক্ষ্য নারীদের ক্ষমতায়ন করা এবং ইতিবাচক সামাজিক পরিবর্তনকে উৎসাহিত করা। কমফেন স্যানিটারি প্যাডগুলি ব্যবহারকারীকে চূড়ান্ত আরাম দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। এর ইউএসপিগুলির মধ্যে রয়েছে সুপার শোষক শীট যা ভারী প্রবাহ পরিচালনা করে এবং পেটাল সফট ডার্মাটোলজিক্যালি পরীক্ষিত শীর্ষ শীট। নোবেল বিজয়ী গ্রাফেন প্রযুক্তির সাথে কমফেন আল্ট্রা-থিন প্যাডের প্রিমিউ জাত, এতে একটি গ্রাফিন অ্যানিয়ন স্ট্রিপ রয়েছে, যা বৈজ্ঞানিকভাবে মাসিকের ক্র্যাম্প কমাতে এবং মাসিকের সময় অতিরিক্ত আরাম এবং শুষ্ক অনুভূতি প্রদানের লক্ষ্যে।

.