মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], কোরিওগ্রাফার বস্কো মার্টিস সম্প্রতি থাইল্যান্ডের অভিনেতা এনটিআর জুনিয়রের সাথে একটি অদেখা ছবি শেয়ার করে ভক্তদের আনন্দিত করেছেন যেখানে অভিনেতা আসন্ন অ্যাকশন থ্রিলার 'দেভারা'-এর জন্য একটি সুরের জন্য শুটিং করছেন৷

মার্টিস শনিবার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি সেট বলে মনে হওয়া থেকে একটি স্পষ্ট স্ন্যাপশট পোস্ট করতে নিয়েছিলেন। ছবিতে, মার্টিস এবং এনটিআর জুনিয়র উভয়েই ক্যামেরার জন্য পোজ দেওয়ার সময় হাসিতে বিস্মিত হচ্ছেন৷

ছবির পাশাপাশি, মার্টিস তার উত্তেজনা প্রকাশ করে একটি ক্যাপশন যোগ করেছেন, বলেছেন, "অবশেষে আমরা ব্যতিক্রমী প্রতিভাবান @jrntr #devara #boscocaesar @blmdancestudios @boscolesliemartis-এর সাথে VIBE-এ পৌঁছেছি"

https://www.instagram.com/p/C8g1B0rAe-Z/?utm_source=ig_web_copy_link

NTR জুনিয়রও তার সহ-অভিনেতা জাহ্নবী কাপুরের সাথে যোগ দিয়েছেন যিনি বর্তমানে থাইল্যান্ডের মনোরম লোকেশনে একটি রোমান্টিক সুরের শুটিং করছেন।

আসন্ন চলচ্চিত্র 'দেভারা' এনটিআর জুনিয়রের ক্যারিশম্যাটিক পারফরম্যান্সের সাথে মার্টিসের কোরিওগ্রাফিক উজ্জ্বলতা মিশ্রিত করার প্রতিশ্রুতি দেয়, একটি অ্যাকশন-প্যাকড আখ্যানের পটভূমিতে সেট করা হয়েছে। Martis এবং NTR Jr-এর মধ্যে এই গতিশীল সহযোগিতা থেকে ভক্তরা সাগ্রহে আরও আপডেটের প্রত্যাশা করছেন।

কোরাতলা শিবা পরিচালিত, 'দেভারা' দুটি অংশে উন্মোচিত হবে।

ছবিটি প্রযোজনা করেছেন যুবসুধা আর্টস এবং এনটিআর আর্টস, এবং উপস্থাপনা করেছেন নন্দামুরি কল্যাণ রাম। সাইফ আলি খানও ছবিটির একটি অংশ, যা আগে 10 অক্টোবর মুক্তি পাওয়ার কথা ছিল, এখন 27 সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে হিট হবে।

জাহ্নবী সম্প্রতি 'দেভারা: পার্ট 1'-এর অংশ হওয়ার বিষয়ে তার অপরিসীম কৃতজ্ঞতা এবং উত্তেজনা প্রকাশ করেছেন।

"আমার চরিত্রটি খুব বিনোদনমূলক। আমি সেই সেটে দুর্দান্ত সময় কাটিয়েছি কারণ এই লোকেরা যেভাবে তাদের কাজটি ভালবাসার সাথে করে, তারা যেভাবে এটি করে, যে আবেগের সাথে তারা তাদের কাজ করে, তাদের গল্পগুলি খুব সুন্দর। তারা উপস্থাপন করে প্রত্যয়ের সাথে প্রতিটি গল্পই খুব অনন্য, তাদের ছবিতে একটি ভিন্ন মেজাজ, আবেগ, মনোভাব রয়েছে এবং আমি নিজেকে খুব ভাগ্যবান মনে করি যে আমি এই সুযোগ পেয়েছি।

'দেভারা: পার্ট 1' ঘিরে গুঞ্জন ক্রমাগত বাড়ছে, বিশেষ করে হায়দ্রাবাদে একটি ইভেন্টের সময় এনটিআর জুনিয়রের সাম্প্রতিক মন্তব্যের পরে।

অভিনেতা ভক্তদের আশ্বস্ত করেছেন যে ছবিটির জন্য অপেক্ষা করা সার্থক হবে, এই বলে, "এটা আপনাদের সবার কাছে আমার প্রতিশ্রুতি যে দেবার জন্য অপেক্ষা করা সার্থক হবে এবং ছবিটি মুক্তির সাথে সাথে প্রতিটি ভক্ত গর্বের সাথে কলার তুলবে।"

তার কথাগুলি কেবল ছবিটির জন্য প্রত্যাশা বাড়িয়েছে, যা আকর্ষক অ্যাকশন সিকোয়েন্স এবং একটি অসাধারণ মিউজিক্যাল স্কোরের প্রতিশ্রুতি দেয়।