নয়াদিল্লি, প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের ব্যাপক অংশগ্রহণের মধ্যে, কো-ওয়ার্কিং স্পেস অপারেটর আউফিস স্প্যাক সলিউশনের প্রাথমিক পাবলিক অফারটি সোমবার সাবস্ক্রিপশনের সমাপনী দিনে 108.17 বার সাবস্ক্রাইব করেছে।

599 কোটি টাকার প্রারম্ভিক শেয়ার বিক্রয় 93,34,36,374 শেয়ারের জন্য বিড পেয়েছে, যেখানে 86,29,670টি শেয়ার রয়েছে, NSE-তে উপলব্ধ তথ্য অনুসারে।

অ-প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের জন্য অংশটি 129.27 বার সাবস্ক্রিপশন পেয়েছে যেখানে যোগ্য প্রাতিষ্ঠানিক ক্রেতাদের (কিউআইবি) বিভাগটি 116.95 বার সাবস্ক্রাইব করেছে। খুচরা ব্যক্তিগত বিনিয়োগকারীদের (RIIs) কোটা 53.2 গুণ সাবস্ক্রিপশন আকর্ষণ করেছে।

128 কোটি টাকা পর্যন্ত নতুন ইস্যুর প্রাথমিক পাবলিক অফার (আইপিও) এবং 1,22,95,699 ইক্যুইটি শেয়ার বিক্রির অফার বুধবার বিডিংয়ের জন্য শুরু হয়েছে।

আইপিওর জন্য মূল্যের পরিসীমা হল প্রতি শেয়ার 364-383 টাকা।

আউফিস স্পেস সলিউশনের আইপিও বুধবার বিডিংয়ের প্রথম দিনে সম্পূর্ণভাবে সাবস্ক্রাইব করা হয়েছে।

আউফিস স্পেস সলিউশন লিমিটেড মঙ্গলবার বলেছে যে এটি অ্যাঙ্কর বিনিয়োগকারীদের কাছ থেকে 26 কোটি টাকার কিছু বেশি সংগ্রহ করেছে।

নতুন ইস্যু থেকে প্রাপ্ত অর্থ নতুন কেন্দ্র স্থাপনের জন্য মূলধন ব্যয়ের অর্থায়নে ব্যবহার করা হবে, কার্যকরী মূলধনের প্রয়োজনীয়তা সমর্থন করে, একটি সাধারণ কর্পোরেট উদ্দেশ্য।

Awfis নমনীয় ওয়ার্কস্পেস সমাধান প্রদান করে, স্বতন্ত্র ফ্লেক্সিবল ডেস্ক থেকে শুরু করে কর্পোরেটদের জন্য কাস্টমাইজড অফিস স্পেস পর্যন্ত।

অ্যাক্সিস ক্যাপিটাল, এমকে গ্লোবাল ফিনান্সিয়াল সার্ভিসেস, আইসিআইসিআই সিকিউরিটিজ এবং আইআইএফ সিকিউরিটিজ এই অফারটির ব্যবস্থাপক।