মুম্বাই, 11 জুলাই 2024: প্রয়োজনীয় অনুমোদন সাপেক্ষে 360 ONE তার সম্পদ ব্যবস্থাপনা ব্যবসার (360 ONE সম্পদ) সিইও হিসেবে রাঘব আয়েঙ্গারকে নিয়োগের ঘোষণা দিয়েছে। রাঘব আর্থিক পরিষেবা খাতে তিন দশকেরও বেশি সময় ধরে সমৃদ্ধ অভিজ্ঞতা নিয়ে এসেছেন। 360 ONE অ্যাসেটে যোগদানের আগে, তিনি অ্যাক্সিস অ্যাসেট ম্যানেজমেন্টের প্রেসিডেন্ট এবং চিফ বিজনেস অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন, যেখানে তিনি খুচরা ও প্রাতিষ্ঠানিক বিক্রয়, বিপণন, ডিজিটাল, ব্যবসায়িক বুদ্ধিমত্তা, জনসংযোগ এবং বিনিয়োগকারী পরিষেবার নেতৃত্ব দেন। তার বিস্তৃত অভিজ্ঞতার মধ্যে রয়েছে আইসিআইসিআই প্রুডেন্সিয়াল অ্যাসেট ম্যানেজমেন্ট এবং টাটা অ্যাসেট ম্যানেজমেন্টের উল্লেখযোগ্য মেয়াদ।

রাঘব 360 ONE সম্পদের কৌশলগত দিকনির্দেশনা এবং বৃদ্ধির এজেন্ডাকে শক্তিশালী করবে এবং সংস্থার বাজারে উপস্থিতি বাড়াতে বিনিয়োগ দলের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করবে। তিনি সামগ্রিক ব্যবসায়িক কৌশল পরিচালনা করবেন, পণ্য স্যুট এবং বিভিন্ন বন্টন কৌশল ডিজাইন করবেন, বিভিন্ন বাজার সমর্থনকারী আন্তর্জাতিক দলগুলিকে লিভারেজ করবেন এবং প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের সাথে আলোচনার নেতৃত্ব দেবেন। এছাড়াও তিনি ঝুঁকি ব্যবস্থাপনা, সম্মতি এবং নিয়ন্ত্রক বিষয়গুলিতে গভীরভাবে জড়িত থাকবেন।

নিয়োগের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, 360 ONE-এর প্রতিষ্ঠাতা, এমডি এবং সিইও করণ ভগত বলেছেন, “রাঘবের বিস্তৃত অভিজ্ঞতা এবং সম্পদ ব্যবস্থাপনায় প্রদর্শিত ট্র্যাক রেকর্ড ভারতে অল্টারনেটের নেতা হিসেবে আমাদের অবস্থানকে আরও শক্তিশালী করবে৷ বিভিন্ন মার্কেট সেগমেন্টের সাথে তার এক্সপোজার এবং নতুন পণ্য এবং বিতরণ কৌশলগুলির কৌশলগত বাস্তবায়ন আমাদের বৃদ্ধিকে চালিত করবে এবং বিনিয়োগকারীদের কাছে ব্যতিক্রমী মূল্য সরবরাহ করার ক্ষমতা বাড়াবে।”

360 ONE অ্যাসেটের সিইও মনোনীত রাঘব আয়েঙ্গার বলেছেন, “360 ONE অ্যাসেট একটি শক্তিশালী উদ্ভাবন এবং কর্মক্ষমতা-ভিত্তিক ব্যবসা তৈরি করেছে৷ তাদের একটি অত্যন্ত সহযোগিতামূলক সংস্কৃতি এবং কর্মক্ষমতা প্রদানের জন্য একটি ভিন্ন পদ্ধতি রয়েছে। তাদের অনন্য, ব্যাপক প্ল্যাটফর্ম বৃদ্ধির পরবর্তী পর্যায়ে চালনা করার জন্য অসাধারণ সুযোগ প্রদান করে। আমি 360 ONE এর সম্পদ ব্যবস্থাপনা ব্যবসার নেতৃত্ব দিতে এবং একটি প্রতিভাবান এবং সফল দলের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করতে পেরে উত্তেজিত।"

360 ONE অ্যাসেট হল একটি বিকল্প-কেন্দ্রিক সম্পদ ব্যবস্থাপনা ফার্ম যার ব্যবস্থাপনার অধীনে সম্পদ $8.7 বিলিয়ন*। এটি 360 ONE গ্রুপের অংশ যার ব্যবস্থাপনায় $56 বিলিয়ন* সম্পদ রয়েছে। 360 ONE অ্যাসেটের ডিফারেনিয়েটেড প্রোডাক্ট স্যুটে রয়েছে বিকল্প বিনিয়োগ তহবিল, পোর্টফোলিও ম্যানেজমেন্ট পরিষেবা এবং মিউচুয়াল ফান্ডগুলি পাবলিক এবং প্রাইভেট ইক্যুইটি, ব্যক্তিগত ক্রেডিট এবং আসল সম্পদের সম্পদ শ্রেণী বিস্তৃত। গভীর ডোমেন জ্ঞান, ভারতীয় বাজার সম্পর্কে একটি দৃঢ় উপলব্ধি এবং একটি অত্যন্ত অভিজ্ঞ বিনিয়োগকারী দল, 360 ONE সম্পদ বিনিয়োগকারীদের জন্য সঠিক ঝুঁকি-সামঞ্জস্যপূর্ণ আলফা তৈরিতে মনোযোগী।

* 31 মার্চ, 2024 তারিখে

(অস্বীকৃতি: উপরের প্রেস রিলিজটি HT সিন্ডিকেশন দ্বারা সরবরাহ করা হয়েছে এবং এই বিষয়বস্তুর কোন সম্পাদকীয় দায়িত্ব নেবে না।)