ওয়াশিংটন [ইউএস], ওয়ার্নার ব্রোস অ্যানিমেশন এবং ডিসি স্টুডিও 2023 ফিচার ফিল্ম অভিযোজনের পরে, ডিসি কমিকস চরিত্র ব্লু বিটলের উপর ভিত্তি করে একটি অ্যানিমেটেড সিরিজের পরিকল্পনা উন্মোচন করেছে।

ডেডলাইন অনুসারে, প্রজেক্টটি পরিচালনা করবেন পরিচালক-শোরনার মিগুয়েল পুগা, যিনি নিকেলোডিয়নের 'দ্য ক্যাসাগ্রান্ডেস'-এ তার কাজের জন্য পরিচিত, 'গুড ট্রাবল'-এর অবদানকারী লেখক ক্রিশ্চিয়ান মার্টিনেজের পাশাপাশি।

অ্যানিমেটেড সিরিজটি জেইম রেয়েসের গল্প চালিয়ে যাবে, যিনি একটি শক্তিশালী এলিয়েন স্কারাব তার শরীরের সাথে ফিউজ হয়ে যাওয়ার পরে ব্লু বিটলে পরিণত হন, তাকে অসাধারণ ক্ষমতা প্রদান করেন।

এটি 2023 সালের লাইভ-অ্যাকশন ফিল্মকে অনুসরণ করে যেটিতে জেইম রেয়েস চরিত্রে Xolo Mariduena অভিনয় করেছিলেন, ডেডলাইন রিপোর্ট করেছে।

অ্যানিমেটেড সিরিজের নির্বাহী প্রযোজকদের মধ্যে রয়েছে যথাক্রমে গ্যারেথ ডানেট-অ্যালকোসার এবং অ্যাঞ্জেল ম্যানুয়েল সোটো, ব্লু বিটল ছবির লেখক ও পরিচালক।

তাদের সাথে যোগ দিচ্ছেন জন রিকার্ড এবং গ্যালেন ভাইসম্যান, দুজনেই নির্বাহী প্রযোজক হিসাবেও কাজ করছেন।

সময়সীমা অনুসারে সিরিজের বিকাশ সম্পর্কে আরও বিশদ গোপন রাখা হয়েছে।

2023 সালের আগস্টে মুক্তিপ্রাপ্ত 'ব্লু বিটল' ফিল্মটি একটি ইতিবাচক সমালোচনামূলক অভ্যর্থনা পেয়েছে কিন্তু বক্স অফিসে চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছে, বিশ্বব্যাপী USD 130.8 মিলিয়ন আয় করেছে, এটিকে DC এক্সটেন্ডেড ইউনিভার্সে (DCEU) নিম্ন-কার্যকারি এন্ট্রিগুলির মধ্যে একটি হিসাবে চিহ্নিত করেছে।

তা সত্ত্বেও, ডিসি স্টুডিওতে জেমস গান এবং পিটার সাফরানের তত্ত্বাবধানে পুনর্কল্পিত ডিসি ইউনিভার্সে চরিত্রটি গুরুত্বপূর্ণ রয়ে গেছে।

অ্যানিমেটেড সিরিজের জন্য কাস্টিং সংক্রান্ত বিশদ বিবরণ, যার মধ্যে Xolo Mariduena এবং অন্যান্য মূল কাস্ট সদস্যরা তাদের ভূমিকা পুনঃপ্রতিষ্ঠা করবে কিনা, ডেডলাইনের রিপোর্ট অনুসারে প্রকাশ করা হয়নি।

উপরন্তু, ওয়ার্নার ব্রাদার্স ডিসকভারির স্ট্রিমিং সার্ভিস ম্যাক্সকে সম্ভাব্য গন্তব্য হিসেবে বিবেচনা করে সিরিজটি তার বিতরণ আউটলেটের নিশ্চিতকরণের জন্য অপেক্ষা করছে।