এই অধিগ্রহণের মাধ্যমে, Jio-এর স্পেকট্রাম পদচিহ্ন এখন 26,801 MHz (আপলিঙ্ক প্লাস ডাউনলিংক)-এ বেড়েছে, যার নেতৃত্বের অবস্থান মজবুত হয়েছে।

জিও ইতিমধ্যেই 4G এবং 5G-এর মতো ব্যান্ডউইথ-দক্ষ প্রযুক্তিতে ভারতে সর্বাধিক পরিমাণ স্পেকট্রাম স্থাপন করেছে, এই ক্রমবর্ধমান স্পেকট্রামটি ভূগোল-নির্দিষ্ট চাহিদাকে মোকাবেলা করতে এবং তার নেটওয়ার্কে সর্বোচ্চ মানের গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিত করতে অর্জিত হয়েছে৷

Jio ভারতের একমাত্র অপারেটর যার লো-ব্যান্ড, মিড-ব্যান্ড এবং হাই-ব্যান্ড (700 MHz, 3300 MHz, এবং 26GHz) স্পেকট্রামে অ্যাক্সেস রয়েছে যা এটিকে 5G-তে গ্রাহকদের একটি অসাধারণ অভিজ্ঞতা প্রদানের অনন্য সুবিধা দেয়। .

আকাশ এম. আম্বানি, চেয়ারম্যান, রিলায়েন্স জিও ইনফোকম লিমিটেড, বলেছেন, "স্পেকট্রাম বরাদ্দের 12 মাসের মধ্যে আমরা ইতিমধ্যেই বিশ্বের অন্যতম দ্রুততম এবং প্রশস্ত স্বতন্ত্র 5G নেটওয়ার্কগুলির মধ্যে একটি চালু করে ডিজিটাল ইন্ডিয়া ভিশনের প্রতি আমাদের প্রতিশ্রুতি প্রদর্শন করেছি৷

"এই নতুন স্পেকট্রাম অধিগ্রহণ আমাদেরকে ক্রমবর্ধমান ট্রাফিক চাহিদা এবং উচ্চতর গ্রাহক অভিজ্ঞতার পরিপ্রেক্ষিতে নতুন ভারতের আকাঙ্খা পূরণ করতে সক্ষম করবে, যা আর শুধুমাত্র শহুরে বাজারের মধ্যে সীমাবদ্ধ নয়৷ আমরা চাই প্রতিটি ভারতীয় Jio-এর রূপান্তরমূলক সুবিধা উপভোগ করুক৷ ডিজিটাল সমাধানের পরবর্তী প্রজন্ম।"

স্পেকট্রাম নিলামের শর্তানুযায়ী, উপরোক্ত স্পেকট্রাম খরচ 20টি সমান বার্ষিক কিস্তিতে পরিশোধ করা যেতে পারে, যার সুদ বার্ষিক 8.65 শতাংশ গণনা করা হয়।