ফ্যানিং হার্পারস বাজারকে তার 47 বছর বয়সী 'রিপলি সহ-অভিনেতা অ্যান্ড্রু স্কটের সাথে একটি যৌথ সাক্ষাত্কারে উপস্থিত ফোন সম্পর্কে বলেছিলেন যখন তাদের জিজ্ঞাসা করা হয়েছিল: "ডাকোটাকে তার প্রথম সেল ফোন কে দিয়েছে?"

স্কট অনুমান করেছিল: "ঠিক আছে, এটি হলিউডের কিছু আইকন হতে চলেছে... টম ক্রুজ?"

তিনি সম্মত হন এবং বলেছিলেন যে ক্রুজ তাকে একটি মটোরোলা রেজার দিয়েছিলেন যখন তিনি 11 বছর বয়সে অ্যান্ড্রুকে জিজ্ঞাসা করেছিলেন: "আপনি কি খুব উত্তেজিত ছিলেন?"

অভিনেত্রী উত্তর দিয়েছিলেন: "ওহ, আমার ঈশ্বর, আমি খুব উত্তেজিত ছিলাম," ফিমেলফার্স্ট.কো.উকে রিপোর্ট করেছে৷

যাইহোক, তিনি বলেছিলেন যে তার "সেই সময়ে কল করার বা টেক্সট করার মতো কেউ ছিল না, যোগ করে: "আপনি জানেন, আমার বয়স 11 ছিল। কিন্তু আমি এটি পেতে পছন্দ করতাম। আমি এটা পছন্দ করি. আমার খুব ভালো লেগেছে টম প্রতি বছর আমাকে জন্মদিনের উপহার পাঠায়, এবং সেই জন্মদিনের পর থেকে। চিন্তাশীল। সত্যিই, সত্যিই চমৎকার।"

তার সহ-অভিনেতা তখন ব্যঙ্গ করে বলেন, "তিনি কখনো আমাকে কিছু দেননি।"

ক্রুজের উপহারটি ফ্যানিং তার ক্যারিয়ারের প্রথম দিনগুলিতে হলিউড এ-লিস্ট থেকে পাওয়া একমাত্র উপহার থেকে অনেক দূরে ছিল।

'আস্ক মি এনিথিং'-এর অন্য একটি ম্যাগাজিন সিরিজের সাক্ষাত্কারে অ্যান্ড্রুর সাথে আবার উপস্থিত হওয়ার সময়, অভিনেত্রী বলেছিলেন যে "সেরা" মোড়ানো উপহারটি তিনি পেয়েছেন যা তাকে 73 বছর বয়সী কার্ট রাসেল দিয়েছিলেন, যার সাথে তিনি 2005-এর 'ড্রিমার'-এ সহ-অভিনেতা ছিলেন।

তিনি বলেছিলেন: "কার্ট রাসেল আমাকে একটি ঘোড়া দিয়েছে।"

অ্যান্ড্রু কৌতুক করেছিলেন: "এটি আপনার আত্মজীবনী হতে পারে: 'কার্ট রাসেল আমাকে একটি ঘোড়া দ্য ডাকোটা ফ্যানিং স্টোরি দিয়েছে'।"