2014 সালে মুক্তিপ্রাপ্ত "হাম্পটি শর্মা কি দুলহানিয়া" ছিল শশাঙ্ক খৈতান পরিচালিত একটি রোমান্টিক কমেডি। এতে আরও অভিনয় করেছেন বরুণ ধাওয়ান ও সিদ্ধার্থ শুক্লা।

খৈতান ইনস্টাগ্রামে গিয়েছিলেন, যেখানে তিনি বরুণ এবং আলিয়ার সাথে একটি ছবি শেয়ার করেছেন। তিনি ক্যাপশন দিয়েছেন: "10 বছর... বাহ... শুধু কৃতজ্ঞতা... ধন্যবাদ মহাবিশ্ব..."

আলিয়া তার ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্টটি আবার শেয়ার করেছেন এবং লিখেছেন: "বিশ্বাস করতে পারছি না।"

আলিয়া তারপর ছবিটির মুহূর্তগুলি শেয়ার করেছেন এবং ক্যাপশন দিয়েছেন: "#10yearsofHumptySharmaKiDulhania।"

বরুণ তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে নিয়ে গিয়েছিলেন, যেখানে তিনি ছবিটির পোস্টার শেয়ার করেছেন এবং পরিচালকের পোস্টটি পুনরায় শেয়ার করেছেন এবং এতে একটি হৃদয় যুক্ত করেছেন।

"হাম্পটি কি দুলহানিয়া" হল দুলহানিয়া ফ্র্যাঞ্চাইজির প্রথম কিস্তি। সিক্যুয়েলটির শিরোনাম "বদ্রীনাথ কি দুলহানিয়া", যা একটি ছোট শহরের একজন উচ্চাকাঙ্ক্ষী স্বাধীন এয়ার হোস্টেসের গল্পকে চিহ্নিত করে যে তার বাগদত্তার পিতৃতান্ত্রিক প্রত্যাশা মেনে নিতে অস্বীকার করে।

তাদের আসন্ন কাজের স্লেট সম্পর্কে কথা বলতে, আলিয়াকে পরবর্তীতে "জিগরা"-এ দেখা যাবে, যেটিতে বেদাং রায়নাও রয়েছেন। এটিকে তার ভাইয়ের প্রতি বোনের ভালবাসা এবং কীভাবে তাকে রক্ষা করার জন্য যে কোনও প্রান্তে যেতে হবে সে সম্পর্কে একটি নাটক হিসাবে চিহ্নিত করা হয়।

তার পরে শিব রাওয়েল পরিচালিত "আলফা" রয়েছে। এছাড়াও শর্বরী অভিনীত, স্পাই ইউনিভার্স চলচ্চিত্রের ছবিটি আনুষ্ঠানিকভাবে 5 জুলাই শিরোনাম করা হয়েছিল।

শিরোনাম উন্মোচনের সময় শেয়ার করা একটি ভিডিওতে আলিয়াকে দেখানো হয়েছে, “গ্রীক বর্ণমালা কা সবসে পেহলা অক্ষর অর হুমারে প্রোগ্রাম কা উদ্দেশ্য, সবসে পেহলে, সবসে তেজ, সবসে বীর। ধ্যান সে দেখা তো হার শেহর মে এক জঙ্গল হ্যায়। অর জঙ্গল মে হামেশা রাজ কারেগা আলফা।”

বরুণ কালেস পরিচালিত তার আসন্ন ছবি “বেবি জন”-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। তারপরে জাহ্নবী কাপুরের সাথে তার "সানি সংস্কৃতি কি তুলসী কুমারী" রয়েছে।