WABetaInfo অনুসারে, অ্যাপ থেকে কল করার জন্য ব্যবহারকারীদের তাদের ঠিকানা বইতে পরিচিতি যোগ করার প্রয়োজন হবে না।

ব্যবহারকারীরা কল ট্যাবের মধ্যে অবস্থিত একটি নতুন ফ্লোটিং অ্যাকশন বোতাম পাবেন যা ইন-অ্যাপ ডায়ালারে অ্যাক্সেস সক্ষম করবে।

এছাড়াও, প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে যে একটি ফোন নম্বর প্রবেশ করার পরে, ব্যবহারকারীদের কাছে ঠিকানা বইতে নম্বরটি একটি নতুন পরিচিতি হিসাবে সংরক্ষণ করার বা বিদ্যমান পরিচিতি কার্ডে যুক্ত করার বিকল্পও থাকবে।

একটি মেসেজিং শর্টকাটও ডায়ালার স্ক্রিনের মধ্যে উপলব্ধ হবে যা ব্যবহারকারীদের দ্রুত একটি ফোন নম্বরে একটি বার্তা পাঠাতে দেয় যা তারা প্রাথমিকভাবে ডায়াল করার পরিকল্পনা করেছিল কিন্তু পরিবর্তে বার্তা পাঠানো বেছে নিয়েছে, প্রতিবেদনে যোগ করা হয়েছে।

এই বৈশিষ্ট্যটি বর্তমানে কিছু বিটা পরীক্ষকদের জন্য উপলব্ধ যারা Google Play Store থেকে Android এর জন্য WhatsApp বিটার সর্বশেষ আপডেটগুলি ইনস্টল করে এবং আগামী দিনে আরও বেশি লোকের কাছে রোল আউট করবে, রিপোর্টে বলা হয়েছে।

ইতিমধ্যে, হোয়াটসঅ্যাপ একটি নতুন বৈশিষ্ট্য নিয়ে কাজ করছে যা ব্যবহারকারীদের কমিউনিটি গ্রুপ চ্যাটে শেয়ার করা সমস্ত মিডিয়া দেখতে অনুমতি দেবে বলে জানা গেছে।

এই বৈশিষ্ট্যটি সম্প্রদায়ের সদস্যদের সম্প্রদায়ের মধ্যে ভাগ করা সমস্ত চিত্র, ভিডিও এবং অন্যান্য মিডিয়া ফাইলগুলির একটি ওভারভিউ দেখতে দেবে, যা তাদের পক্ষে ভাগ করা সামগ্রী সনাক্ত করা এবং অ্যাক্সেস করা সহজ করে তুলবে৷