চেন্নাই (তামিলনাড়ু) [ভারত], হোন্ডা রেসিং ইন্ডিয়া দলের তরুণ রাইডাররা রবিবার মাদ্রাজ ইন্টারন্যাশনাল সার্কিট, চেন্নাইতে 2024 আইডেমিটসু হোন্ডা ইন্ডিয়া ট্যালেন্ট কাপ NSF250R এর রেস 2-এ রেসিং দক্ষতার একটি রোমাঞ্চকর প্রদর্শন প্রদর্শন করেছে।

তরুণ বন্দুকগুলি চ্যাম্পিয়নশিপে খ্যাতি অর্জনের জন্য তাদের সেরা দৌড়ে, অত্যন্ত আত্মবিশ্বাস দেখিয়ে এবং রেসট্র্যাকে ভদ্রতার সাথে চড়ে। রবিবারের রেস 2 ছিল অ্যাকশন এবং উত্তেজনার একটি উত্তেজনাপূর্ণ দৃশ্য যা চেন্নাইয়ের শ্যাম শুন্দর দ্বারা হাইলাইট করা হয়েছিল IDEMITSU হোন্ডা ইন্ডিয়া ট্যালেন্ট কাপ NSF250R ক্যাটাগরির অবিসংবাদিত নেতা হিসাবে ট্র্যাকে তার সেরা দক্ষতা প্রদর্শন করে। উপরন্তু, রেস আজ তিনটি আরোহী জড়িত একটি দুর্ঘটনার সাক্ষী.

তার পূর্ববর্তী রেসিং অভিজ্ঞতার উপর আঁকতে এবং শিখে নেওয়া পাঠগুলিকে অন্তর্ভুক্ত করে, শ্যাম প্রচণ্ড প্রতিদ্বন্দ্বিতা করে এবং বিজয়ী হয়, মোট রেস টাইম 5:46.716 এর সাথে প্রথম স্থান অর্জন করে। দৌড়ের অগ্রগতির সাথে সাথে, শ্যাম রোমাঞ্চকর কূটকৌশল চালায় যা প্রত্যেকেই তাদের আসনের প্রান্তে ছিল, নির্ভুলতা এবং দক্ষতার সাথে মহসিন পি এবং রক্ষিত এস ডেভকে ছাড়িয়ে যায়। একটি চ্যালেঞ্জিং অবস্থান থেকে শুরু করে, তিনি ক্রমাগতভাবে র‍্যাঙ্কের উপরে উঠেছিলেন, কৌশলগতভাবে দৌড়ের গতিশীলতা পরিবর্তন করার জন্য সঠিক মুহুর্তের জন্য তার সময় ব্যয় করেছিলেন। তার কৌশলগত দৃষ্টিভঙ্গি এবং স্থিতিস্থাপকতা তাকে তার নেতৃত্ব বজায় রাখতে এবং শেষ পর্যন্ত প্রথম অবস্থান সুরক্ষিত করতে সক্ষম করে। তার বিজয় তার দক্ষতা, উত্সর্গ এবং খেলাধুলার প্রতি অটুট প্রতিশ্রুতির প্রমাণ।

মাল্লাপুরমের 22 বছর বয়সী মহসিন পি এবং চেন্নাইয়ের 16 বছর বয়সী রক্ষিত এস ডেভও আজ ট্র্যাকে রেসিংয়ের একটি দুর্দান্ত প্রদর্শনী করেছেন। মহসিন ব্যতিক্রমী গতি এবং কৌশলগত দক্ষতা প্রদর্শন করে, শেষ পর্যন্ত রক্ষিতের সাথে একটি আকর্ষক যুদ্ধের পর দ্বিতীয় অবস্থানে উঠে আসে। নেতৃত্বে একটি সুনির্দিষ্ট পদক্ষেপের সাথে, মহসিন পি রানার-আপ স্থানটি সুরক্ষিত করে, 5:47.106 এর রেস টাইম দিয়ে।

রক্ষিত এস ডেভ, খুব বেশি পিছিয়ে নেই, মাত্র 0.700 সেকেন্ডের ব্যবধানে দ্বিতীয় স্থানটি মিস করেছেন, 5:47.806 এর একটি চিত্তাকর্ষক রেস টাইম নিয়ে তৃতীয় স্থানে শেষ করেছেন। একটি চ্যালেঞ্জিং সূচনা সত্ত্বেও যেটি তাকে প্রারম্ভিক কোলে পোল পজিশন থেকে সপ্তম স্থানে নেমে যেতে দেখেছিল, রক্ষিত অসাধারণ স্থিতিস্থাপকতা এবং রেসিং দক্ষতা প্রদর্শন করেছিল, তার পডিয়াম ফিনিশ নিশ্চিত করতে ক্রমাগতভাবে র‌্যাঙ্কের উপরে উঠেছিল।

তিনজনের অসামান্য ফলাফল হোন্ডা রেসিং ইন্ডিয়া টিমের শক্তি এবং ভারতীয় মোটরস্পোর্টসের প্রতিশ্রুতিশীল ভবিষ্যতকে তুলে ধরে।

দুর্ভাগ্যবশত, তিন রাইডার, রাহেশ খত্রী, ভিগনেশ পোথু এবং এএস জেমস রেসটি শেষ করতে পারেনি কারণ তারা কোলে 3-তে দুর্ঘটনায় পড়েছিল। উপরন্তু, কোলহাপুরের সিদ্দেশ সাওয়ান্ত স্বাস্থ্যগত কারণে এই রাউন্ডে অংশগ্রহণ করতে পারেনি।