পালঘর, ভারতীয় জনতা পার্টির বিধায়ক নীতেশ রানে শনিবার বলেছেন যে পালঘর হিন্দুদের অবশ্যই সেই দলকে ভোট দিতে হবে যেটি তাদের নিরাপত্তা নিশ্চিত করবে এবং বিরোধী INDI এবং MVA জোটের পক্ষে নির্বাচন করা "লাভ জিহাদ এবং ল্যান্ড জিহাদের পক্ষে ভোট" বলে দাবি করবে।

একটি সাংবাদিক সম্মেলনে ভাষণ দিয়ে, কনকাভলি বিধায়ক কংগ্রেসকে আক্রমণ করেছিলেন এবং দাবি করেছিলেন যে তারা চলমান লোকসভা নির্বাচনে পাকিস্তানের ভাষায় কথা বলছে।

"হিন্দুরা এখানে সাধুদের যেভাবে নৃশংসভাবে হত্যা করা হয়েছিল তার প্রতিশোধ নিতে প্রস্তুত, তিনি 16 এপ্রিল, 2020 সালের গাদচিঞ্চলে ভিলেগ ঘটনার একটি উল্লেখ করে বলেছিলেন যেখানে করোনাভাইরাস লকডাউনের মধ্যে একটি জনতা দ্বারা দুই সাধু এবং তাদের ড্রাইভারকে পিটিয়ে হত্যা করা হয়েছিল যখন তারা ভ্রমণ করছিল। মুম্বই থেকে সুরাট গাড়িতে।

"পালঘরের হিন্দুদের অবশ্যই সেই দলকে ভোট দিতে হবে যেটি তাদের নিরাপত্তা নিশ্চিত করবে। আমি তারা অন্য কাউকে ভোট দেয়, তাহলে সামনে বিপদ নিশ্চিত," বলেছেন রানে যিনি পালঘর (এসটি) লোকসভা আসনের জন্য বিজেপির যুগ্ম পর্যবেক্ষক।

শিবসেনা (ইউবিটি) প্রধান উদ্ধব ঠাকরে এবং কংগ্রেসকে আক্রমণ করে তিনি বলেন, "বিরোধী দল INDI জোট এবং মহা বিকাশ আঘাদিকে ভোট দেওয়া হল লাভ জিহাদ এবং ল্যান্ড জিহাদের জন্য ভোট৷ কংগ্রেস পাকিস্তানের ভাষায় কথা বলে৷ এটি পূর্বাভাসের অস্তিত্বকে প্রশ্নবিদ্ধ করেছে৷ প্রভু রাম।"

পালঘর সম্পর্কিত সমস্যাগুলি সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, রানে বলেছিলেন যে প্রযুক্তিগত বিবরণের সাথে উত্তর দেওয়ার জন্য তার সময় লাগবে, তবে জোর দিয়েছিলেন যে রাজ্য এবং কেন্দ্রে ক্ষমতাসীন একই দলের প্রার্থীদের ভোট দেওয়া উন্নয়নকে ত্বরান্বিত করবে।

পালঘর থেকে প্রাক্তন প্রতিমন্ত্রী প্রয়াত বিষ্ণ সাভারার ছেলে হেমন্ত সাভারাকে প্রার্থী করেছে বিজেপি। তিনি শিবসেনা (ইউবিটি) প্রার্থী ভারতী কামডি এবং বহুজন বিকাশ আঘাদির রাজেশ পাতিলের প্রতিদ্বন্দ্বিতা করবেন। 20 মে ভোট অনুষ্ঠিত হবে।